ঝাড়গ্রামশীর্ষ খবর

সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেস পক্ষ থেকে উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীদের বোতল, চকলেট, কলম দিয়ে শুভেচ্ছা বিনিময়

সৌমেন আদক ,ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের চারটি উচ্চমাধ্যমিক পরীক্ষা কেন্দ্র গুলির সামনে মঙ্গলবার সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানানো হয়। সাঁকরাইল ব্লকের পাথরা জয়চন্ডী এস সি হাই স্কুলের সামনে সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি অনুপ মাহাত উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের জলের বোতল, চকলেট, কলম দিয়ে শুভেচ্ছা জানান।

অন্য দিকে দুধকুন্ডী হাইস্কুলের সামনে ব্লক মহিলা সভানেত্রী অঞ্জলী দোলাই ও ব্লকের যুব সভাপতি ললিত মাহাত এবং বনপুরা তারকনাথ হাইস্কুলে ব্লকের তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি সুমিত দাস ও রোহিনী অঞ্চলের সভাপতি মথুর মাহাত উপস্থিত থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে জলের বোতল কলম ও চকলেট তুলে দেন সেই সঙ্গে তারা তাদের সাফল্য কামনা করেন।

এছাড়াও কুলটিকরী এস সি হাইস্কুলে সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলকান্ত রাউৎ উপস্থিত থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের উৎসাহ দিতে জলের বোতল, চকলেট, কলম উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে তুলে দেন।

তৃণমূল কংগ্রেসের সাঁকরাইল ব্লক এর সভাপতি কমলকান্ত রাউৎ বলেন, ছাত্র-ছাত্রীদের জীবনের দ্বিতীয় বড় পরীক্ষা। তাই এই পরীক্ষায় যাতে ছাত্র ছাত্রীরা সফলতা অর্জন করতে পারে তার জন্য তাদের মনোবল বাড়াতে এবং উৎসাহ দিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মঙ্গলবার এই উদ্যোগ গ্রহণ করা হয়। সেই সঙ্গে তিনি বলেন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে যাওয়ার সময় যাতে কোনো রকমের অসুবিধায় পড়তে না হয় তার জন্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাই পরীক্ষার প্রথম দিন পরীক্ষার্থীদের উৎসাহ দেওয়ার জন্য তাদের ক্ষুদ্র উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। তৃণমূল কংগ্রেসের ওই উদ্যোগে খুশি ছাত্র ছাত্রী থেকে শুরু করে অভিভাবকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *