বাঁকুড়াব্রেকিং নিউজশীর্ষ খবর

সমবায় সমিতির গোডাউনের সামনে খেলতে যাওয়ার অপরাধে দশজন শিশুকে মারধর! আহত তিন

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: সমবায় সমিতির গোডাউনের সামনে খেলতে যাওয়ার অপরাধে দশ জন শিশুকে অমানবিক ভাবে মারধরের অভিযোগ তুলে পথ অবরোধ ও সমবায় সমিতি ঘেরাও করে বিক্ষোভে ফেটে পড়লেন এলাকার মানুষ। আজ ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর থানার রামডিহা এলাকায়। পরে কোতুলপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি নিয়ে পদক্ষেপের আস্বাস দিলে অবরোধ উঠে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল বিকালে বাঁকুড়ার কোতুলপুর ব্লকের রামডিহা গ্রামের দশ জন শিশু রামডিহা গোপালগঞ্জ সমবায় সমিতির গোডাউনের সামনে খেলতে যায়। সেই অপরাধে ওই শিশুদের উপর চড়াও হয়ে সমবায় সমিতির ম্যানেজার সহ তিন কর্মকর্তা বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

ঘটনায় তিনজন শিশু অসুস্থ হয়ে পড়লে গতকালই তাদের আরামবাগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় স্থানীয়দের যাবতীয় ক্ষোভ গিয়ে পড়ে ওই সমবায় সমিতির উপর। দোষীদের উপযুক্ত শাস্তির দাবীতে আজ দুপুরে প্রথমে রামডিহা গ্রামের কাছে জয়রামবাটি দ্বারিকা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা।

পরে রামডিহা গোপালগঞ্জ সমবায় সমিতির মূল দরজা বন্ধ করে প্রবল বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ বিক্ষোভকারীদের সরাতে গেলে পুলিশকেও পড়তে হয় বিক্ষোভের মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *