উত্তর দিনাজপুর

সমকামী সম্পর্কে চিড়!আক্রান্ত যুবতী

সমকামী বিবাহে বৈধতা দেয়নি সুপ্রিম কোর্ট কিন্তু তাতে কি ভালোবাসার টানে গরে উঠছে অনেক সমকামী সম্পর্ক। আর এই সমকামী সম্পর্কের টানা পড়ে নেই গলায় ধারালো অস্ত্রের কোপে গুরুতর যখম হয়ে হাসপাতালে ভর্তি হলেন এক যুবতী। রক্তাক্ত অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় জানা গিয়েছে ওই যুবতীর নাম মৌসুমী বর্মন তার বাড়ি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের শক্তি নগর এলাকায়। শুক্রবার গভীর রাতে ওই যুবতীকে ভর্তি করানো হয় রায়গঞ্জ হাসপাতালে।

আক্রান্ত ওই যুবতীর অভিযোগ রায়গঞ্জের বন্দর শ্মশান কলোনী এলাকায় এক মহিলার সঙ্গে ২০২২ সালে সামাজিক মাধ্যমে তার সম্পর্ক গড়ে ওঠে। বেশ ভালোই চলছিল তাদের সম্পর্ক কিন্তু তার মাঝে হঠাৎ করেই ওই মহিলা তার সঙ্গে দুর্ব্যবহার করেন।এমনকি তাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করতেন ওই মহিলা। এই নিয়ে দুজনের মধ্যে শুক্রবার রাত থেকে এই প্রচন্ড বাদানুবাদ সৃষ্টি হয়। একে অপরকে কু কথা বলতে থাকেন তারা। ওই রাতেই মৌসুমী ওই মহিলার বাড়িতে তার সঙ্গে দেখা করতে ছুটে যান।

তাদের মধ্যে ঝামেলা চলাকালীন আরো একজন যুবক ওই বাড়িতে প্রবেশ করেন বলে অভিযোগ। আর সেই সময়ই ছুরির আঘাতে গুরুতর জখম হন তিনি যদিও কে তাকে জখম করেছেন বুঝতে পারছেন না মৌসুমী। এই ব্যাপারে মৌসুমীর জামাইবাবু শংকর মন্ডল জানান রাতে তার শ্যালিকা ভিডিও কলে স্ত্রীকে বলেন, তাকে শেষ দেখা দেখে নিতে। যদিও মৌসুমির পরিবারের লোক বলছেন অন্য কথা তাদের অভিযোগ তাদের মেয়ে এই স্বেচ্ছায় এই কাণ্ড ঘটিয়েছেন। গোটা ঘটনা নিয়ে শুরু হয়েছে রহস্য এবং জল্পনা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *