বিনোদনস্পেশাল

শ্রবণশক্তি হারালেন অলকা ! মন খারাপের বার্তা দিলেন গায়িকা নিজেই

৯০ আর কোকিলকন্ঠি অল্কা দীর্ঘদিন সংগীত থেকে দূরে থাকলেও তাকে প্লেলিস্টে রেখে দিয়েছেন ভক্তরা। সেকালের মাধুরী দীক্ষিত থেকে একালের দীপিকা পাড়ুকোন, সবার ঠোঁটে সুর ছুঁয়ে দিয়েছেন তিনি। কলকাতার সঙ্গে যার নিবিড় যোগাযোগ,। প্লেব্যাক থেকে দূরে থাকলেও রিয়েলিটি শো এর মঞ্চে তাকে বারবার দেখা গিয়েছে। কিন্তু হঠাৎ করেই যেন সবার চোখের আড়ালে চলে যান গায়িকা। কোথায় গিয়েছেন তিনি?

অনেকদিন তার দেখা পান না ভক্তরা। অবশেষে জানা গেল বিরল এক স্নায়ু রোগে আক্রান্ত হয়েছেন শিল্পী। সমাজ মাধ্যম থেকেও একেবারে ডিটাচ। হঠাৎ করেই খারাপ খবরটা জানিয়ে বন্ধু এবং শ্রোতাদের অবগত করেন তিনি। সূত্রপাত হয়েছিল এক বিমান যাত্রার সময়। কান বন্ধ হয়ে যায় কিছুই শুনতে পাননি।

অনেক প্রশ্ন এসে ভিড় করেছিল কিন্তু উত্তর দেওয়ার ক্ষমতা ছিল না কারণ কানে কিছুই শুনতে পারছিলেন না। পরে জানা যায় বিরল এক স্নায়ু রোগে আক্রান্ত হয়েছেন তিনি যার ফলে শ্রবণশক্তি সম্পূর্ণ অবলুপ্ত হয়ে যেতে পারে। একটি ভাইরাল অ্যাটাক এর শিকার হয়েছেন ৯০ এর জনপ্রিয় গায়িকা। তবে যার সুরে এক ঝটকায় মন ভালো হয়ে যায় তিনি নিজেকে মন খারাপের পাঠ দিতে নারাজ। তাই সকলের কাছে সাহায্য প্রার্থনা করেছেন অলকা। চিকিৎসা চলছে, তিনি চেষ্টা করছেন এর সঙ্গে মানিয়ে নিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *