জেলাবিনোদনশীর্ষ খবর

ফের শোকের ছায়া বলিউডে ! মির্জাপুর ওয়েব সিরিজের অভিনেতার রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :: আবারো শোকের ছায়া নেমে পরল বলিউডে। মুম্বাইয়ের ভারসোভা বহুতল ফ্ল্যাট থেকে উদ্ধার প্রয়াত ‘মির্জাপুর ‘ওয়েব সিরিজ খ্যাত চরিত্র’ ললিতের ‘(ব্রহ্ম মিশ্র ) পচা গলা দেহ । বৃহস্পতিবার রাতে মুম্বাই পুলিশের তৎপরতায় সেই দেহ কুপার হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

জানা গিয়েছে বেশকিছুদিন ধরেই হৃদরোগের সমস্যা ভুগছিল প্রয়াত অভিনেতা ব্রহ্ম মিশ্র। গত ২৯শে নভেম্বর ব্রহ্মকে ওষুধ কিনে আবাসনে ঢুকতে দেখেই তার প্রতিবেশীরা। তারপরই দরজা বন্ধ ছিল। প্রায় বছর চারেক ধরে এই আবাসনের ভাড়া থাকেন অভিনেতা। বৃহস্পতিবার তার আবাসন থেকে দুর্গন্ধ বেরিয়ে আসতে দেখে শোরগোল পড়ে যায় আবাসনে । প্রতিবেশীদের ডাকাডাকি করাতেও সাড়াশব্দ মিলেনি , এরপর মুম্বাই পুলিশের তৎপরতায় দরজা খুলে খুজাখুজির পর তার শৌচালয় কমোডের পাশ থেকে তার নিথর দেহ মেলে । উদ্ধারের পর কোনো আঘাতের চিহ্ন মেলেনি তার দেহ থেকে । প্রাথমিক অনুমান হৃদরোগজনিত কারণেই প্রাণ হারিয়েছেন অভিনেতা।

ব্রহ্ম মধ্যপ্রদেশের ভোপাল এর ছেলে। তার পরিবারের সকলে ভোপাল এই থাকেন। ছোট থেকেই তার অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্নকে সত্যি করতে পুনের ফিল্ম ইনস্টিটিউট থেকে পড়াশোনা শেষ করে মুম্বাইয়ে অভিনয় করা শুরু করেন । 2013 সালের ‘চোর চোর সুপার চোর ‘ছবিতে তার আত্মপ্রকাশ। এরপর তিনি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ‘দাঙ্গাল ‘,’ কেশরী ‘,’সুপার থার্টি ‘আরো অন্যান্য ছবিতে অভিনয় করেছেন। তবে তিনি বেশি জনপ্রিয় হয়েছেন’ মির্জাপুর ‘ওয়েব সেরিজ ‘ললিত ‘ চরিত্রে ।

অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে পড়েছে বলিউডে। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা ও এবং তার সহকর্মীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তার এই অকাল প্রয়াণে স্তম্ভিত বলিউড দুনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *