পূর্ব মেদিনীপুরশিল্পশীর্ষ খবরহলদিয়া

শিল্পের বিকাশ ঘটাতে হলদিয়া শিল্প শহরে কর্মশালা অনুষ্ঠিত হল

নিজস্ব প্রতিনিধি, হলদিয়া: শিল্পের বিকাশ ঘটাতে ক্ষুদ্র,ছোট ও মাঝারি শিল্পের উন্নয়ন ঘটাতে পূর্ব মেদিনীপুর জেলা প্রশানের উদ্যোগে হলদিয়ার মঞ্জুশ্রীতে কুমার চন্দ্র জানা অডিটোরিয়ামে শিল্প বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।শিল্প সংস্থা, ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পের সাথে যুক্ত মানুষজনদের নিয়ে সারাদিন ধরে নানা আলোচনার ব্যবস্থা করা হয়েছে।

ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্প ” সিনার্জি ও বিসনেস ফেসিলিটেশন কনক্লেভ “সম্মেলন বা কর্মশালা রাজ্যে এই প্রথম পূর্ব মেদিনীপুর জেলার জেলা শাসকের আয়োজনে শিল্পশহর হলদিয়ার কুমারচন্দ্র অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত হল।

এদিন এই শিল্প সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্যের ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্প ও বস্ত্র বিভাগের ভারপ্রাপ্ত মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, রাজ্যের কারাগার মন্ত্রী শ্রী অখিল গিরি, মৎস্যমন্ত্রী বিপ্লব রায়চৌধুরী , প্রিন্সিপাল সেক্রেটারি রাজেশ পান্ডে,-IAS ,জেলা শাসক পূর্ণেন্দু মাজী, জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক,পুলিশ সুপার অমরনাথ কে, অতিরিক্ত জেলা শাসক (উন্নয়ন )সৌভিক চট্টোপাধ্যায়, হলদিয়া উন্নয়ন পরিষদের চেয়ারম্যান রাজ্যের প্রাক্তন মন্ত্রী অধ্যাপক জ্যোতির্ময় কর, হলদিয়া মহকুমা শাসক শ্রী সুপ্রভাত চট্টোপাধ্যায় প্রমূখ।

আজকের সম্মেলনে জেলার বিভিন্ন ব্লকের বিডিও রাও উপস্থিত ছিলেন। জেলাশাসকের আয়োজনে এই ধরনের একটি কর্মশালাতে জেলার শিক্ষিত বেকার যুবকরা-যুবতীরা উপস্থিত হতে পেরে খুবই খুশি এবং আনন্দিত বলে তারা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *