কাঁথিপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজ

শর্ট সার্কিটের আগুনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে, ভষ্মিভূত মিষ্টি দোকান

নিজস্ব প্রতিনিধি, কাঁথি সমীরণ সাউ

দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পরে আগুন লেগে, পর পর তিনটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে, পুড়ে ভস্মীভূত হলো মিষ্টির দোকান। স্থানীয় সূত্রে জানা গেছে- পূর্ব মেদিনীপুর কাঁথির কেশরকুঁদা বাসস্ট্যান্ডের “তিলকত্তমা মিষ্টান্ন ভান্ডার” প্রতিদিনের মতো বন্ধ করে দোকানের মালিক সুভাষচন্দ্র কর। বাড়ি যাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই আগুন লাগে দোকানটিতে। এরপরেই দোকানে রাখা একের পর এক গ্যাস সিলিন্ডার বাস্ট হতে শুরু করে, বিকট শব্দ ও আগুনের লেলিহান শিখা দেখে ছুটে আসে এলাকার স্থানীয় মানুষজন। এলাকার মানুষদের প্রাথমিক অনুমান শর্ট সার্কিটের কারণে এই আগুন লেগেছে।

এরপর স্থানীয় খবর নয় দোকানের মালিক ও দমকল বিভাগ কে। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে, প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। প্রাথমিক অনুমান করা হচ্ছে, প্রায় পনেরো থেকে কুড়ি লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এই ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়েছে- দোকানের মধ্যে রাখা মিষ্টি তৈরির লক্ষাধিক টাকার সামগ্রী ও বেশ কয়েক লক্ষ টাকার মিষ্টি তৈরির সরঞ্জাম। দোকানের শোকেস, বেশ কয়েকটি ফ্রিজ সহ পুড়ে ছাই হচ্ছে দোকানের চাল। সেইসঙ্গে ক্ষতিগ্রস্ত হয়েছে পাশাপাশি থাকা বেশ কয়েকটি দোকান।
পূর্ব মেদিনীপুর থেকে সমীরণ সাউ’র রিপোর্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *