Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

লোকালয়ে আবারও কুমির, তীব্র আতঙ্ক এলাকায়

নিউজ বাংলা লাইভ : দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের ফটিকপুর এলাকায় লোকালয়ে ঢুকে পড়ল একটি কুমির।আর ঘটনায় স্বাভাবিক ভাবে তীব্র আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

রবিবার স্থানীয় মানুষজন গ্রামের একটি পুকুরে কুমিরটিকে দেখতে পান।এরপরেই খবর দেওয়া হয় বনবিভাগ ও কাকদ্বীপ থানার পুলিশকে। খবর পেয়ে তড়িঘড়ি এলাকায় পৌঁছায় পুলিশ ও বনবিভাগের আধিকারিকরা।বনকর্মীরা জাল পেতে কুমিরটিকে ধরার তোড়জোড় শুরু করেন।

ইতিমধ্যে জল বোমা ফাটিয়ে থেকে কুমিরটিকে বের করার সবরকম চেষ্টা চালাচ্ছেন বনকর্মীরা।শনিবার রাতে গ্রামের রাস্তার উপর কুমরটিতে প্রথম শুয়ে থাকতে দেখেন এলাকার বেশ কিছু বাসিন্দা। এই দৃশ্য দেখে চোখ কপালে ওঠে তাদের। যদিও মানুষের অস্তিত্ব টের পেয়ে গাঢাকা দেয় সে। রবিবার ফের এলাকার একটি পুকুরে কুমিরটির দেখা মেলে।এই খবর ছড়িয়ে পড়েতেই ওই পুকুরের পাড়ে ভিড় জমান এলাকার প্রচুর মানুষজন।তীব্র আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।দ্রুত খবর দেওয়া হয় বন বিভাগের অফিসে ও থানায়।খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে আসে কাকদ্বীপ থানার পুলিশ ও বনকর্মীরা। তড়িঘড়ি তারা গোটা পুকুরটিকে জাল দিয়ে ঘিরে ফেলেন। কুমুরটিকে বাগে আনার সবরকম চেষ্টা চালাচ্ছেন বনকর্মীরা।যদিও সন্ধ্যা পর্যন্ত সেটিকে ধরা যায়নি।ফলে একরকম আতঙ্কের মধ্যে রয়েছেন গ্রামবাসীরা।এলাকার এক মহিলা বলেন,“আমার ছেলে তাস খেলে বাড়ি আসছিল তখন রাতে রাস্তায় কুমিরটাকে প্রথম দেখতে পায়। দেখা মাত্রই পাড়ার সকলকে ডাকে। তারপর দেখা যায় পুকুরে ভেসে চলে যাচ্ছে কুমিরটি।পরের দিন আবারও পুকুরে ভাসতে দেখা যায়।তারপর থেকে কুমুরটিকে ধরা চেষ্টা চলছে। তবে এখনও ধরা যায়নি,

তাই বেশ আতঙ্কের মধ্যে রয়েছে সবাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *