দক্ষিণ দিনাজপুর

রেল লাইনের পাশে প্রাক্তন কাউন্সিলরের দেহ উদ্ধার

গোটাদিন ছিলেন নিখোঁজ। পরিবার পরিজনদের মধ্যে ছিল উৎকণ্ঠা। অবশেষে সেই নিখোঁজ ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার রেল লাইনের পাশ থেকে। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের খাদিমপুর এলাকার বাসিন্দা, দেবজিত রঞ্জন রুদ্রের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। জানা গিয়েছে দেবজিৎ রঞ্জন রুদ্র বালুরঘাট পুরসভার প্রাক্তন কাউন্সিলর।

খুনের অভিযোগ তার পরিবারের তরফ থেকে করা হয়েছে। বালুরঘাট পৌরসভার প্রাক্তন কাউন্সিলার মৃতদেহ উদ্ধার হয় মালদার গাজোল শইয়তপুর মাঠপাড়ায়। প্রথমে মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর দেওয়া হয়, জিয়ারপিকে ঘটনাস্থলে যায় জিআরপির আধিকারিকরা। মঙ্গলবার দুপুর দুটোর দিকে দেহটি গাজোল থেকে নিয়ে আসা হয় বালুরঘাটে। বালুরঘাট জেলা হাসপাতালে মৃতদেহের ময়না তদন্ত করানো হয়। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বালুরঘাট থানায় আইসি শান্তি নাথ পাঁজা সহ বালুরঘাট জিআরপির আধিকারিকরা।

যেখানে দেব জিতের মৃতদেহ পড়েছিল তার পাশেই তার ভোটার কার্ড উদ্ধার করা হয়। সেখান থেকেই তার পরিচয় পাওয়া যায়। কিভাবে ঘটল এই ঘটনা ধন্ধে পরিবারের লোকজন। ঠিক কি কারনে মৃত্যু হয়েছে। রাজনৈতিক কোনো বিবাদ ছিল কিনা বা কারো সাথে শত্রুতা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *