জেলাপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজমালদা

রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে,বিক্ষোভে সামিল গাড়ি চালকেরা

পার্থ ঝা,মালদা :: পুকুরিয়ায় রাস্তার বেহাল দশা বেহাল পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো গাড়ি চালকদের।
মালদার রতুয়া ২ নং ব্লকের পুকুরিয়া মোড় থেকে পুকুরিয়া ব্রিজ পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার রাস্তা দু’বছর যাবৎ জরাজীর্ণ অবস্থায় রয়েছে। সমস্ত রকম প্রশাসনিক কার্যালয় যেতে গেলে এই রাস্তার উপর নির্ভর করতে হয় রতুয়া দুই ব্লকের সমস্ত জনসাধারণকে। কোথাও পিচ রাস্তা সরে গিয়ে বড় বড় গর্ত, তো কোথাও আবার ইট সোলিং। প্রায় দিন শোনা যায় ছোট বড় দুর্ঘটনার কথা।
আর এই নিয়েই পথ অবরোধ করল টোটো অটো ম্যাক্সি চালকেরা। এদিন প্রায় তিন ঘন্টা যাবত পথ অবরোধ চলে। অবরোধের জেরে নিত্যযাত্রীদের সমস্যায় পড়তে হয়। প্রায় তিন ঘণ্টা অবরোধ চলার পথ প্রশাসনিক কর্মকর্তারা আসেন এবং তাদের আশ্বাস দেন যে যত দ্রুত সম্ভব এই রাস্তার মেরামত করা হবে।
এ ব্যাপারে রতুয়া দুই তৃণমূল ব্লক সভাপতি মাননীয় নইমুদ্দিন হক সাহেব জানান, প্রায় দুই বছর থেকে এ রাস্তার অবস্থা খুবই খারাপ হয়ে আছে। ব্লক অফিস, থানা ,বি এল আর অফিস, হাসপাতাল যেতে গেলে এই রাস্তার উপর দিয়েই যেতে হয় । রাস্তা খারাপ হওয়ায় খুবই সমস্যায় পড়তে হচ্ছে জনসাধারণকে।রতুয়া দুই ব্লকের প্রশাসন এবং পুকুরিয়া থানার আধিকারিকদের উদ্যোগে এবং রতুয়া দুই পঞ্চায়েত সমিতির উপস্থিতিতে আগামী মঙ্গলবার একটি প্রশাসনিক বৈঠক হবে এবং যত দ্রুত সম্ভব ওই রাস্তা মেরামতের ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *