তমলুকপূর্ব মেদিনীপুরশীর্ষ খবর

রাস্তাশ্রীর মাধ্যমে বাংলার উন্নয়ন নিয়ে সাংবাদিক বৈঠক প্রাক্তন মন্ত্রী সৌমেনকুমার মহাপাত্রের

নিজস্ব প্রতিনিধি,তমলুক:বাংলায় মা মাটি মানুষের সরকার ক্ষমতায় আসার পর একের পর এক প্রকল্পের মাধ্যমে উন্নয়ন করে চলেছে। সেই উন্নয়নের মাঝে রাস্তাঘাটের বেহাল দশার ছবি তুলে ধরে বারংবার বিক্ষোভে সামিল হয়েছেন রাজ্যের বিভিন্ন জেলার মানুষ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধ্যমতো রাস্তা নির্মানের কাজ করলেও অনেকাংশে এখনো রাস্তা নির্মানের পরিষেবা পৌছায়নি৷ সামনেই বর্ষাকাল। বর্ষার আগে যাতে প্রান্তিক এলাকায় রাস্তা নির্মান করা যায় তার জন্য রাস্তাশ্রী প্রকল্প চালু করেছে।

বেহাল রাস্তার সমস্যা ভাবাচ্ছে শাসক দলকে। রাস্তা নিয়ে ক্ষোভ মেটাতে তাই শাসকের অস্ত্র ‘রাস্তাশ্রী’।২৮শে মার্চ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য জুড়ে প্রতিটি জেলায় রাস্তাশ্রী প্রকল্পের উদ্বোধন করেন। বৃহস্পতিবার রাজ্যের প্রাক্তন মন্ত্রী,তমলুকের বিধায়ক তথা তৃনমূলের তমলুক সাংগঠনিক জেলা কার্যালয়ে পূর্ব মেদিনীপুর জেলার কোন ব্লকে কত গুলো রাস্তা নির্মাণ হবে এই বিষয়ে সাংবাদিক সম্মেলন করেন তৃনমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি সৌমেন কুমার মহাপাত্র। এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মহিলা তৃনমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক সভানেত্রী শিবানী দে কুন্ডু, সেখ সুফিয়ান, যুব সভাপতি আজগর আলী, সংগ্রাম দোলই সহ একাধিক তৃনমূল নেতৃত্ব।

বিরোধীরা যতই কুৎসা করুকনা কেনো বাংলার মানুষের উন্নয়ন কিভাবে করতে হয় তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভালো করে জানেন। কেন্দ্র বাংলাকে বঞ্চনা করা সত্ত্বেও বকেয়া টাকা না পাওয়া সত্ত্বেও বাংলার মানুষকে পরিষেবা দিয়ে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *