তমলুকপূর্ব মেদিনীপুর

রামনবমীতে ঢাকের কাঠি হাতে দেবাংশু ।

পূর্ব মেদিনীপুর: ভোট প্রচারে ঢাকে কাঠি, রামনবমী তে ঢাক বাজালেন তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।পূর্ব মেদিনীপুর জেলার তাম্রলিপ্ত জনসাস্থ্য কৃষি ও কুটির শিল্প মেলা কমিটির উদ্যোগে রামনবমী পুজো। মূলত তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়ের উদ্যোগে ১৬ বছর ধরে রামনবমীর পুজো করে আসছে।

বুধবার রামনবমী পূজা উপলক্ষে হোম যজ্ঞের আয়োজন করা হয়। তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের দিন রামনবমীর পুজোতে অংশগ্রহণ করেন। পুজোর সামনে ঢাক বাজাতে শুরু করেন দেবাংশু ভট্টাচার্য।

এদিন তিনি বলেন, ধর্মের মধ্য দিয়ে যে রামকে আমরা পাই সেই রাম হলো পুরুষোত্তম। তার প্রতি যে শ্রদ্ধা গোটা ভারতবর্ষের বাংলার আজও অটুট। এবং তার প্রতি আস্থা আজও অটুট। আমাদের বিদ্রোহ প্রতিবাদ তাদের প্রতি যারা রামচন্দ্রকে নিয়ে রাজনীতির ময়দানে নামিয়ে আনেন। আমরা আমাদের ঈশ্বরকে রাজনীতির ময়দানে দেখতে চাই না। তাকে আমরা যজ্ঞে হোমে ধুপের গন্ধে দেখতে চাই। আমাদের কাছে এই রামই শ্রেষ্ঠ। রামকে আমরা পূজোর মধ্য দিয়ে পাই। আর যারা রাজনীতির মঞ্চে রাম কে নামিয়ে আনেন তাদেরকেই ভগবান রামই দমন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *