পূর্ব মেদিনীপুররামনগর

রামনগর বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল পেল জেলার স্বাস্থ্যর পাঁচটি পুরস্কার।

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল পেল জেলার স্বাস্থ্যর পাঁচটি পুরস্কার।ভালো পরিষেবা প্রদান ও চিকিৎসার ক্ষেত্রে বিশেষ সম্মান পেল বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল। প্রতিবছর এই বিভাগে পুরস্কার দেওয়া হয় স্বাস্থ্য দপ্তরের বিভিন্ন বিভাগকে কাজের ক্ষেত্রে উৎসাহ প্রদানের জন্য।

রামনগর এলাকায় বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল এবার পাঁচটি বিভাগের পুরস্কৃত হয়েছে। এই সাফল্যে খুশি হাসপাতালের ডাক্তারবাবু থেকে এলাকার নেতৃত্বরা। রামনগরে খুশির হাওয়া। রামনগর এলাকায় এই হাসপাতাল গড়ে ওঠায় শুধু এই এলাকার মানুষই আসেন না পার্শ্ববর্তী পর্যটন এলাকা মান্দারমনি তাজপুর শংকরপুর থেকে মানুষর চিকিৎসার জন্য আসেন এখানে। রামনগর দু’নম্বর ব্লক এ গড়ে ওঠা বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল এর মুকুটে সাফল্যের পাঁচটি পালক যুক্ত হওয়ায় খুশি এলাকার বিধায়ক তথা রাজ্যের কারা দপ্তরের মন্ত্রী অখিল গিরিও।

এদিন এই প্রসঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের বিএমও এইচ ডাঃ শতভিসা খাঁড়া জানিয়েছেন, “এই হাসপাতাল কায়া প্রকল্প থেকে পুরস্কৃত হয়েছে, জেলা হাসপাতালের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্য এই সাফল্য আমাদের কাছে বড় পাওয়া। মূলত পাঁচটি বিষয়ের উপর পুরস্কৃত হয়েছে বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল।”রামনগর দু’নম্বর ব্লকের তৃণমূল নেতৃত্ব অনুপ কুমার মাইতি বলেন স্বাস্থ্য কেন্দ্রের সাফল্য আগামী দিনে রামনগর এলাকার স্বাস্থ্য পরিষেবা কে আরো উন্নতি করবে।

বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল স্বাস্থ্য কেন্দ্র রূপে এক মডেল হয়ে দাঁড়িয়েছে যা আজকের এই সাফল্যই প্রমাণ করে। আগামী দিনে এই হাসপাতালকে আরো উন্নয়ন যাতে করা যায় তার প্রস্তাবনা ও দেবেন দলের তরফ থেকে এমনটাই জানান তিনি।রামনগর দু’নম্বর ব্লকের অন্তর্গত বালিসাই স্ট্যান্ডের অদূরে বালিসাই বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতাল আজ সাফল্যের পাঁচ কাহনে সমাদৃত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *