পূর্ব মেদিনীপুররামনগর

রামনগরে বাথরুমের ট্যাংকে নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য!

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভার রামনগর ২ নম্বর ব্লকের কাদুয়া পঞ্চায়েতের কাদুয়ায় নিখোঁজ ব্যক্তির দেহ পাওয়া গেল।

স্থানীয় সূত্রে জানা যায় মৃত ব্যক্তির নাম (সন্তোষ)সন্তু দণ্ডপাট, বাড়ি মৈতনা অঞ্চলের মৈতনা গ্রামে, মঙ্গলবার থেকে ওই ব্যক্তির নিখোঁজ ছিলেন, ওই মৃত ব্যক্তির বয়স ৩১ বছর, সবিতা সাউ নামে মহিলার বাড়ির বাথরুমের ট্যাঙ্কে ওই ব্যক্তির পচা গলা মৃতদেহ পাওয়া গেল, সবিতা সাউ এর বাড়ি কাদুয়া পঞ্চায়েতের কাদুয়া, স্থানীয় সূত্রে জানা যায় সবিতা সাউ এর স্বামী সন্তোষ দণ্ড পাট।

গতকাল অর্থাৎ শনিবার রাত্রে একটি রাজনৈতিক কর্মী সভা চলাকালীন এলাকায় দুর্গন্ধ অনুভব করা যায়, রামনগর থানায় খবর দিলে রামনগর থানা থেকে পুলিশ আসেন এবং রাত্রিবেলায় খোঁজাখুঁজি করে দেখেন কোথাও কোন কিছু পাওয়া যায়নি। সকালে প্রচন্ড দুর্গন্ধে স্থানীয় এলাকা ভরে যায়, তখন স্থানীয় এলাকার লোকজন এসে সবিতা সাউর বাড়ির বাথরুমের ট্যাংক টা খুলে দেখেন কেউ একজন ভাসছে। পুনরায় রামনগর থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে রামনগর থানার পুলিশ পৌঁছান এবং দেখেন বাথরুমের ট্যাংকের ভিতর মৃতদেহ দেখতে পায়। রামনগর থানার পুলিশের তদারকিতে মৃতদেহটিকে বের করার পর জানা যায় মৃত দেহটি ওই নিখোঁজ ব্যক্তির। রামনগর থানার পুলিশ সূত্রে জানা যায় মৃত ব্যক্তির নাম সন্তু দন্ডপাঠ, বাড়ি মৈতনা, অটোচালক ।

ঘটনাস্থলে রামনগর থানার ওসি, পুরো ঘটনাটিকে খতিয়ে দেখার চেষ্টা করছেন। কি কারনে মৃত্যু হতে পারে পুরো ব্যাপারটা ক্ষতিয়ে দেখছে রামনগর থানার পুলিশ, মৃত ব্যক্তিটিকে ময়দা তদন্তের জন্য পাঠানো হবে ময়নাতদন্তের পর গোটা ব্যাপারটা পরিষ্কার হবে বলে মনে করা হচ্ছে। যদিও এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। রামনগর থানা পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *