ব্রেকিং নিউজমালদা

রাতের আধাঁরে বাংলা-বিহার সীমান্ত লাগোয়া এলাকায় দুস্কৃতিদের তান্ডব,স্বর্ণ ব‍্যবসায়ীর চোখে বিষাক্ত তরল পদার্থ ছিটিয়ে লুট সোনা ও টাকা

নিজস্ব প্রতিনিধি , মালদা : শীত পড়তেই বাড়ছে দুস্কৃতিদের তান্ডব।বিষাক্ত যুক্ত তরল পদার্থ ছিটিয়ে স্বর্ণ ব‍্যবসায়ীর কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ।শনিবার রাতে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার মুকুন্দপুর বাংলা-বিহার সীমান্ত লাগোয়া এলাকার ঘটনা।দুই জন দুস্কৃতি মুখে কাপড় বেঁধে এসে নগদ টাকা ও সোনার অলংকার ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ পরিবারের।তবে দুস্কৃতিদের শনাক্ত করতে পারেননি ওই ব‍্যবসায়ী। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।পরে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়েছে।খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,এদিন রাতে মুকুন্দপুর থেকে হরিশ্চন্দ্রপুর গোপাল কেডিয়া মোড় এলাকা নিজের বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন ওই ব‍্যবসায়ী বিশ্বজিৎ পোদ্দার (২৬)।গোটা ঘটনা নিয়ে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ব‍্যবসায়ীর পরিবার।

ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর এলাকায়।উদ্বেগ ছড়িয়েছে ব‍্যবসায়ীদের মধ‍্যেও।পুলিশ যেন আরোও সক্রিয় হয়,সেই দাবি তুলেছেন ব‍্যবসায়ী মহল। যদিও হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় দাস জানান,ঘটনার তদন্ত শুরু হয়েছে।

শীঘ্রই দুস্কৃতিরা পুলিশের জালে আসবে। এলাকায় যথেষ্ট সক্রিয় রয়েছে পুলিশ।

তবে বিহার সীমান্ত লাগোয়া এলাকায় এই ঘটনায় বহিরাগত দুস্কৃতি থাকতে পারে বলে অনুমান করেছেন বাসিন্দারা। আহত ব‍্যবসায়ীর পরিবার জানান,তরল পদার্থ এতটাই বিষাক্ত যে চোখ খুলতে পারছে না। আপাতত চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালেই চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *