Breakingব্রেকিং নিউজরাজনীতি

রাতের অন্ধকারে বিজেপির কার্যালয়ে আগুন!

নিউজ বাংলা লাইভ : শিলিগুড়ি ; ভোটের উত্তাপ ছড়িয়ে পড়ল এবার শিলিগুড়িতেও। রাতের অন্ধকারে বিজেপির কার্যালয়ে আগুন ধরিয়ে দিল দুস্কৃতিরা। আর এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়ালো শিলিগুড়ির ২৩ নং ওয়ার্ডের সূর্য নগর মাঠের সামনে। বৃহস্পতিবার রাতের অন্ধকারে কিছু দুষ্কৃতী এই কাজ করেছে বলেই অভিযোগ বিজেপির। শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের,সূর্য নগর মাঠের সামনের বিজেপি শিলিগুড়ির ৪নং মন্ডল অফিসে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা,এমনই অভিযোগ বিজেপির।এই অগ্নিকাণ্ডে কার্যালয়ের সবকিছু আগুনে পুড়ে যায়,পাশাপাশি একটি স্কুটিও আগুনে পুড়ে গিয়েছে বলে অভিযোগ বিজেপির।

বিজেপির কর্মী এবং শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষের অভিযোগ এটা বিরোধীদের কাজ। বিরোধীরা ভয় পাচ্ছে বলে অভিযোগ বিজেপির।

শংকর বাবু এবং বিজেপি কর্মীদের অভিযোগ ২৩ নম্বর ওয়ার্ডে বিজেপির কোন পার্টি অফিস যাতে না থাকে, সেই কারণেই এই আগুন ধরিয়েছে বিরোধীরা। বৃহস্পতিবার রাত আনুমানিক দুটো নাগাদ এই অগ্নিকাণ্ড ঘটে। একটি বাড়ির সামনেই ছিল বিজেপির দলীয় এই কার্যালয়। আগুনের ধোঁয়া এবং ভয়াবহতায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।বিজেপির কর্মীরাই খবর দেন দমকল এবং শিলিগুড়ি থানার পুলিশকে। তবে দমকল আসার আগেই আগুনে সবকিছু শেষ। দলীয় কার্যালয়ে থাকা আলমারি, চেয়ার, টেবিল, প্রয়োজনীয় নথিপত্র, ফ্যানসহ একটি স্কুটি আগুন সম্পূর্ণভাবে ভষ্মিভূত হয়ে যায়। গোটা ঘটনার লিখিত অভিযোগ শিলিগুড়ি থানায় বিজেপির তরফ থেকে করা হয়েছে। শিলিগুড়িতে পঞ্চায়েত ভোট নেই,কিন্তু তা সত্ত্বেও অশান্তি শিলিগুড়ি শহরেও।বিজেপির অভিযোগ,শাসক দল ভীত সন্ত্রস্ত। আর এই কারণেই বিরোধীদের ভয় পাচ্ছে তারা। তবে গোটা ঘটনা নিয়ে শাসকদলের সাফাই, নিছক অগ্নিকাণ্ডকে রাজনৈতিক রং লাগাচ্ছে বিজেপি। পুলিশ প্রশাসন দমকল তদন্ত করুক, আসল ঘটনা সামনে আনুক, এমনটাই দাবি তৃণমূলের। বিজেপি শিলিগুড়ি সাংগঠনিক জেলার তরফে অতি দ্রুত তদন্ত করে দোষীদের চিহ্নিত করার দাবি তোলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *