পূর্ব মেদিনীপুরহলদিয়া

রাজ্য সড়কে পথ দুর্ঘটনায় মৃত ১

পূর্ব মেদিনীপুর: রাত থেকে বৃষ্টি শুরু হয়েছে। বেশিরভাগ মানুষ কাজ না থাকলেই বাড়ির মধ্যে গৃহবন্দী। কিন্তু অফিস  কলেজের পড়ুয়ারা বেরিয়ে পড়েছেন বৃষ্টিকে মাথায় নিয়ে ।  সকালবেলায় ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা।  চৈতন্যপুর থেকে এক মোটরবাইক আরোহী লরীর পিছনে ধাক্কা মেরে স্পটেই মারা গেল। যদিও নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি। বৃষ্টি পড়ছে বৃষ্টিকে উপেক্ষা করে ভবানীপুর থানার পুলিশ পৌঁছেছেন।

সূত্রের খবর,মৃতদেহ উদ্ধার করে দুর্গাচক মহকুমার হাসপাতালে পাঠালেন। এই ঘটনায় তদন্তে নেমেছেন ভবানীপুর থানার পুলিশ। এলাকার মানুষের দাবী কোটি কোটি টাকা খরচ করে ব্রজলালচক থেকে চৈতন্যপুর পর্যন্ত সুন্দর রাস্তা তৈরি হয়েছে। সেই রাস্তার উপরে বালি, চিপস, সিলভার সেন্ট ফেলে ব্যবসা শুরু করেছে? যদিও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে অবৈধ সরকারি জায়গা দখলকারীদের উচ্ছেদ করার অভিযান চলছে। কিন্তু সুন্দর রাস্তার উপরে বালি ইট চিপস সিলভার সেন্ট ফেলে রেখে দেয় তাদের জন্য কি করবে। এলাকার মানুষের দাবি পুলিশকে বলেও কোন কাজ হয়নি।

গত কয়েকদিন আগেই ঐ এলাকার রাস্তার উপরে সিলভার সেন্ট পড়ে রয়েছে। প্রতি নিয়ত ঘুটছে দুর্ঘটনা পুলিশকে বলেও কোন কাজ হয়নি। ওই এলাকায় বালি এবং চিপস পড়ে রয়েছে ড্রেন তৈরি কাজ। এই ড্রেন কে বা কারা তৈরি করছে এলাকার মানুষ জানে না। সরকারি ড্রেন যদি তৈরি করতে হয় তাহলে এত বিলম্ব কেন?

রাস্তার উপরে ইট বালি চিপস ফেলে রেখে রাস্তা কে সংকুচিত করা হচ্ছে কেন? স্কুল কলেজের অফিসের লোকরা যাচ্ছেন ওই রাস্তাটি এখন ব্যস্ততম রাস্তা, ওই রাস্তা থেকে একদিকে কলিকাতার ডায়মন্ড হারবার কুকড়াহাটি অন্যদিকে বিভিন্ন স্কুল কলেজ অফিস যাওয়ার অন্যতম রাস্তা। এই ব্যস্ত তম রাস্তার উপরে কেন এঙ্কেজ করে রাখা হচ্ছে ইট বালি চিপস সেই নিয়ে প্রশ্ন উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *