শিলিগুড়ি

যুবকের রহস্যজনক দেহ উদ্ধারে চাঞ্চল্য শিলিগুড়িতে!

শিলিগুড়ি: রাস্তার পাশে ঝুলছে দেহ। আতঙ্কে সাধারণ মানুষ। বৃহস্পতিবার এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার কেন্দ্র করে চাঞ্চল্য ছরিয়ে পড়েছে শিলিগুড়ির ফুলবাড়ি রাজীব পাড়া ক্যানেল মোড় এলাকায়। বৃহস্পতিবার ফুলবাড়ী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রাজীব পাড়া এলাকায় একটি প্যানেলের পাশে থাকা জায়গায় ওই যুবককে ঝুলতে দেখেন এলাকার স্থানীয় বাসিন্দারা। খবর চাউর হতেই প্রচুর মানুষ ভিড় জমান ঘটনা স্থলে।

খবর পেয়ে ঘটনার ফলে ছুটে আসে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। জানা গেছে মৃত ওই যুবকের বাড়ি ফুলবাড়ি রাজীব পাড়া এলাকায় তার বয়স কুড়ি বছর। তার নাম দেবাশীষ রায়। পারিবারিক সূত্রে খবর গত মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফেরেনি। কোথায় গিয়েছিল সে কিছুই জানে না তার পরিবার। পরিবারের সঙ্গে কোনো রকম যোগাযোগ রাখা হয়নি। পরিবার ও স্থানীয়দের দাবি দেবাশীষ আত্মহত্যা করেনি।

তবে কি তাকে খুন করে এভাবে ঝুলিয়ে রাখা হয়েছে। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে। এটা ক্ষুন নাকি আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ। কেনেলের ধারে কিভাবে এলো ওই যুবকের দেহ তা নিয়ে প্রশ্ন চিহ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *