Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

মোটরসাইকেল চোর চক্রের হদিশ,সাতটা মোটরসাইকেল, দুটো চার চাকার গাড়ি সহ চারজন গ্রেফতার। ফিল্মি কায়দায় চোরদের ধরল তমলুক থানার পুলিশ

নিউজ বাংলা লাইভ : তমলুক শহর এলাকার বেশ কয়েকদিন ধরে চুরি হয়ে যাচ্ছিল মোটরসাইকেল এবং চার চাকার গাড়ি। তদন্ত নেমে তমলুক থানার পুলিশ বেশ কয়েকটি মোটরসাইকেল এবং চার চাকার গাড়ির হদিশ পায়। গোপন সূত্র ধরে তমলুক থানার কাঁকটিয়া বাজারে একজনের বাড়ি থেকে সাতটি মোটরসাইকেল এবং দুটি চার চাকার গাড়ি উদ্ধার করে।

মোটরসাইকেল এবং চার চাকার গাড়ি উদ্ধার করলেও চোরদের প্রথমে ধরতে পারেনি তমলুক থানার পুলিশ। পরে সিভিক ভলেন্টিয়ার্স এবং তমলুক থানার পুলিশ ফিল্মি কায়দায় চারজন চোরকে ধরে ফেলে। প্রত্যেকের বাড়ি তমলুক থানার কাঁকটিয়া বাজার এলাকায়। একটি বাড়ির মধ্যে চোর লুকিয়ে গেলে পুলিশ তার পিছনে ধাওয়া করে কিন্তু চোর বাবাজি সেই বাড়ির থেকে লাফ মেরে একটি গাছে উঠে যায়, পুলিশ গাছ থেকে একটি চোরকে নামাতে সক্ষম হয়। দীর্ঘদিন ধরে এই মোটরসাইকেল চুরির সঙ্গে যুক্ত রয়েছে এই চারজন চোর। তমলুক থানার পুলিশ গ্রেপ্তার হওয়া চারজন চোরকে তমলুক জেলা আদালতে পাঠিয়েছে। বড় কোন চক্রের সঙ্গে যুক্ত রয়েছে কিনা তমলুক থানার পুলিশ তা তদন্ত করে দেখছে। পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম হাসান জানান তমলুক শহর থেকে বেশ কিছু মোটরসাইকেল চুরি হয়ে যাচ্ছিল, অভিযোগ জমা পড়ায় তমলুক থানা কে তদন্তের নামার নির্দেশ দেওয়ার পরেই তমলুক থানার পুলিশ মোটরসাইকেল সহ চারজন চোরকে গ্রেফতার করেছে। এখনো অনেক মোটরসাইকেল উদ্ধার হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *