ব্রেকিং নিউজ

মুসলিম হয়েও শাহরুখ পৌঁছান অযোধ্যায়, ভাইরাল ভিডিওতে সঙ্গে ছিলো সুহানা’ও

নিউজ বাংলা লাইভ ডেস্ক: এসআরকে রামমন্দিরে গিয়েছিলেন বলে দাবি করা একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। গতো কয়েকদিন ধরে যা নিয়ে উত্তাল-পাতাল রাজনৈতিক মহল। ভিডিওটিতে দেখা যাচ্ছে শাহরুখ এবং তার কন্যা সুহানা খান রয়েছেন একটি মন্দিরে। চারিপাশে রয়েছে ভারী নিরাপত্তা। ভিজ্যুয়ালগুলি দেখায় যে সুপারস্টার একটি সাদা ধুতি-কুর্তা পরে মন্দিরের মতো দেখতে ভিতরে হাঁটছেন। এস.আর.কে ম্যানেজার পূজা দাদলানিকেও ভিডিওতে তাদের সঙ্গেই দেখা যাচ্ছে। তবে, এসআরকে এবং তার পরিবার যদি কখনও রাম মন্দিরে যাননি তবে ভিডিওটির পিছনে সত্য কী? সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে ‘জয় শ্রী রাম’ এবং ‘শাহরুখ খান আ গে অযোধ্যা’ লেখা রয়েছে।

ভাইরাল ছবি:

খান কি অযোধ্যার রাম মন্দির পরিদর্শন করেছেন? এখানে সত্য ঠিক কতোটা? আপনি যদি একটু ঘনিষ্ঠভাবে তাকান, তাহলেই বুঝতে পারবেন যে SRK কে পুরুষদের জন্য একটি ভেষ্টি বা দক্ষিণ ভারতীয় ধুতি পরতে দেখা যাচ্ছে যার সাথে মানানসই সাদা কুর্তা এবং একটি সোনার পাড় বিশিষ্ট একটি সাদা দুপাট্টা রয়েছে৷ তাঁর কন্যা সুহানাও একটি সাদা কুর্তি পরেন মন্দিরে প্রবেশের সময়।

ভিজ্যুয়ালগুলি আসলে শাহরুখের গত বছরের একটি মন্দিরে পরিদর্শনের। শাহরুখ খান এবং সুহানা অন্ধ্র প্রদেশের তিরুপতি জেলার দক্ষিণের বিখ্যাত তিরুমালা মন্দিরে গিয়েছিলেন। অভিনেতা গত বছর ‘জওয়ান’ ছবি মুক্তির ঠিক আগে যান সেখানে। যে ভিজ্যুয়ালগুলি এখন প্রবণতা রয়েছে তা আসলে 2023 সালের সেপ্টেম্বরে অভিনেতার তিরুমালা সফর থেকে। একই সময়ে তিনি জম্মুর বিখ্যাত বৈষ্ণো দেবী মন্দির এবং মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরও পরিদর্শন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *