ব্রেকিং নিউজমালদা

মুখ্যমন্ত্রী কঠোর নির্দেশিকা দিলেও বিধিনিষেধ মানতে নারাজ তৃণমূল নেতা- কর্মীরা, মাস্ক ছাড়া আটক ২৫

মালদা;

নিজস্ব প্রতিনিধি,বাইকের সামনে মুখ্যমন্ত্রীর ছবি,স্থানীয় প্রভাবশালী নেতারা।করোনা আবহে রাস্তায় অবলিলায় ঘুরে বেরাচ্ছেন মুখে মাস্ক ছাড়াই। আংশিক লকডাউন চলছে রাজ্যে,মুখ্যমন্ত্রী বার বার সতর্ক করছেন স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যে, অথচ তৃণমূল নেতারাই সেই স্বাস্থ্য বিধি মানার পরোয়া করছেন না। মালদার হরিশ্চন্দ্রপুরে এই ছবি এখন নিয়মিত। তবে পুলিশ মাঠে নেমেছে। ২৪ ঘন্টার মধ্যে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ আটক করেছে ২৫ জনকে। এই ঘটনা নিয়ে সমালোচনায় সরব বিভিন্ন মহল। এমনকি মাস্ক পরা, না পরা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। মাঠে নেমে পড়েছে বিজেপি। বিজেপির জেলা সম্পাদক কিষান কেডিয়া সরাসরি অভিযোগ করেছেন, আসলে করোনার সংক্রমণ ছড়াচ্ছে তৃণমূলই।

মুখে সচেতনতার কথা বলে নিজেরাই মাস্ক না পরে স্বাস্থ্য বিধি মানছেন না। অন্যদিকে, যুব তৃণমূল ব্লক সভাপতি জিয়াউর রহমান জবাব দিতে পিছপা হয় নি। তাঁদের বক্তব্য, মুখ্যমন্ত্রীর নির্দেশ মতোই স্বাস্থ্য বিধি মানা হচ্ছে। এখানে তৃণমূল, বিজেপি,কংগ্রেস, সিপিএম বলে কিছু নেই।

সকলকেই মাস্ক পরতে হবে। প্রকাশ্যে মুখ খুলতে না চাইলেও এই তরজা নিয়ে বেশ কিছু সচেতন মানুষ তিতিবিরক্ত। তাঁদের কথায় অসচেতন এঁরাই।

এই সব নেতাদের দায়িত্ব জ্ঞান হীনতার জন্যেই করোনার সংক্রমণ এভাবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অন্যদিকে, পুলিশ অবশ্য সাফ জানিয়ে দিয়েছে, স্বাস্থ্য বিধি না মানলে আটক করা হবে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।এই অভিযান চলতে থাকবে। বাইরে বেরোলে মাস্ক পরতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *