রাজ্য

মুখ্যমন্ত্রীর সফর কালে শিলিগুড়িতে অস্ত্র উদ্ধার!

পুলিশের জালে আগ্নেয়াস্ত্রসহ ধৃত এক যুবক। যতই নির্বাচন এগিয়ে আসছে ততই শিলিগুড়ি শহরে অপরাধমূলক কর্মকাণ্ডের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । মুখ্যমন্ত্রী রয়েছেন উত্তরবঙ্গ সফরে তার মাঝে এবার আগ্নেয়াস্ত্র সহ পুলিশের হাতে ধরা পড়লেন এক যুবক।

অসামাজিক কাজ যে শিলিগুড়ি শহরে জাঁকিয়ে বসেছে তা আর বলার অপেক্ষা রাখে না। উত্তর-পূর্ব ভারতের প্রবেশদ্বার হিসেবে পরিচিত শিলিগুড়ি শহরে ভিন রাজ্য এবং দেশ থেকে বহু অপরাধীরা এসে আস্তানা গেরেছে। মাদকের পাশাপাশি আগ্নেয়াস্ত্র কারবার ভয়ে ধরাচ্ছে শিলিগুড়ি বাসিকে।

তবে তৎপর রয়েছে প্রশাসনিক মহল। বৃহস্পতিবার এমনই এক যুবককে পিস্তল ও দুটিকার্তুজ সহ গ্রেপ্তার করল মাটিগাড়া থানার পুলিশ। গোপন সূত্রে আগে থেকেই খবর পেয়েছিল মাটিগাড়া থানার পুলিশ সেই মতো অভিযান চালিয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের মাটিগাড়া থানার পুলিশ শিব মন্দির সংলগ্ন এলাকা থেকে প্রশান্ত বাগচি নামে এক যুবককে গ্রেফতার করে। ওই যুবকের বয়স ২৫ বছর তার কাছ থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। জানা গেছে ধৃত ওই যুবক শিলিগুড়ির শিব মন্দির এলাকার বাসিন্দা।

ওই এলাকায় অস্ত্র নিয়ে এদিক ওদিক ঘোরাঘুরি করছিলেন তিনি। সামনেই আসছে লোকসভা ভোট। তবে কি নাশকতামূলক কোনো কর্মকাণ্ড সম্পাদন করার জন্য এই অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিলেন নাকি অস্ত্র পাচার করার ধান্দায় ছিলেন। গোটা ঘটনার তদন্ত করছে মাটিগাড়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *