ব্রেকিং নিউজমালদা

মুখ্যমন্ত্রীর মালদা জেলা প্রশাসনিক সভায় থাকছে না বিজেপি বিধায়করা

নিজস্ব প্রতিনিধি, মুখ্যমন্ত্রীর মালদা জেলা প্রশাসনিক কর্তাদের নিয়ে প্রশাসনিক বৈঠক নিমন্ত্রণ পেলেন না জেলার নির্বাচিত চার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়করা। জেলার বিজেপি বিধায়করা নিমন্ত্রণ না পাওয়ায় তীব্র নিন্দা ও প্রশাসনিক কর্তাদের এই ব্যবহারকে ধিক্কার জানালেন ।ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী মঙ্গলবার দুপুরে জেলা বিজেপি কার্যালয় এ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান মাননীয় মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের আগামীকাল বুধবার জেলা প্রশাসনিক বৈঠক এ শাসকদলের এমএলএ দের ডাকা হল । কিন্তু বিজেপি বিধায়কদের ডাকা হয়নি ।প্রশাসনিক এই বৈঠকে‌ যেখানে এমএলএ দের কে থাকা উচিত এবং তাদের বিভিন্ন এলাকার সমস্যার কথা মুখ্যমন্ত্রীকে বলা উচিত।

কিন্তু সেখানে আমরা বিজেপি করি সেই অপরাধে আমাদের বিধায়কদের এই প্রশাসনিক বৈঠকের নিমন্ত্রণ করা হয়নি। আমরা মনে করি বৈঠকে আমাদের না ডাকা মানে আমাদের পাশাপাশি এলাকার জনগণদের অপমান করা।এই বিষয়ে
মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের এর বিধায়িকা তথা রাজ্যের প্রতিমন্ত্রীর সাবিনা ইয়াসমিন জানান মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকের আমি নিজে নিমন্ত্রিত রয়েছি তবে কাকে নিমন্ত্রণ করবে কি করবে না সেটা প্রশাসনের দায়িত্ব। এই বিষয়ে আমি কিছু বলতে পারব না। তবে বিজেপি দল তাদের কাজই হচ্ছে সব সময় যেকোনো বিষয়ে বিরোধিতা করা। এরা কোন ভাল কাজ করে না এরা সব সময় নেগেটিভ কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *