জেলাব্রেকিং নিউজমালদা

মা ব্রেন টিউমার রোগে হাসপাতালে শয্যাশায়ী, ছেলে পেল ডাক্তারি পড়ার সুযোগ,সংবর্ধনা জানালেন তৃনমূল কর্মীরা

নিজস্ব প্রতিনিধি ,মালদা ::মা ব্রেন টিউমার রোগে আক্রান্ত হয়ে কলকাতা হাসপাতালে চিকিৎসাধীন।ছেলে পেল ডাক্তারি পড়ার সুযোগ।ছেলেকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন বাবা।বুধবার তৃনমূল কর্মী ডিল রোজের নেতৃত্বে ফুলের তোড়া,ডায়েরি,কলম ও মিষ্টিমুখ করিয়ে সংবর্ধনা জানানো হয় ওয়াশিমকে।

জানা যায় মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের কাহাট্টা গ্রামের বাসিন্দা হবিবুর রহমানের ছোট ছেলে ওয়াশিম আক্রাম নিটে সর্বভারতীয়স্তরে ১৯১০৫ র‍্যাঙ্ক করেছে।তার প্রাপ্ত নম্বর ৬০০।কাউন্সেলিং এখনো হয়নি।তবে নিউরোলজি নিয়ে পড়তে চান‌ সে।

২০১৬ সালে চন্ডিপুর উচ্চ বিদ্যালয় থেকে ৮৫ শতাংশ নাম্বার পেয়ে মাধ্যমিক ও ২০১৮ সালে মালদা শাখা আলামিন মিশন থেকে ৮৪ শতাংশ নাম্বার পেয়ে উচ্চ মাধ্যমিক পাশ করেন। উচ্চ মাধ্যমিক পাশ করার পর হাওড়া সাঁতরাগাছি আলামিন মিশনে কোচিং নিয়ে দুই বছর পর এবার সফলতা পান।

ওয়াশিম জানান ফলাফল প্রকাশিত হওয়ার দিন মায়ের ব্রেন টিউমার ধরা পড়ে।মূহুর্তের মধ্যে আনন্দ ম্লান হয়ে যায়।মায়ের কষ্ট দেখে নিউরোলজি নিয়ে পড়ার মনের জেদটা বাড়িয়ে দিয়েছে।তার সাফল্যে এলাকার সকলেই গর্ব বোধ করলেও মা হেলিনা পারভীন বর্তমানে হাসপাতালে শয্যাশায়ী।তিনি আরো জানান বাবা ও দাদা তাঁকে উৎসাহ দিয়েছেন,পড়াশোনার উপর নজর দিয়েছেন,পাশে থেকেছেন,ভালো রেজাল্ট করার জন্য যা যা দরকার সব কিছুর ব্যবস্থা করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *