মালদা

মালদায় শুট আউট !

গভীর রাতে বাড়িতে ঢুকে এক মুদি ব্যবসায়ীকে গুলি করলেন জনা কয়েক দুষ্কৃতি। যদিও এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়ে গিয়েছেন ওই ব্যবসায়ী বলে জানা গিয়েছে। গুলি তার বাম পায়ে তাক করা হয় যদিও লক্ষ্যভ্রষ্ট হয় গুলি। বাম পায়ের পাশ দিয়ে ছুঁয়ে বেরিয়ে যায় গুলি। বর্তমানে ওই ব্যবসায়ী গুরুতর যখন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন হাসপাতালে। জানা গেছে আক্রান্ত ঐ মুদি ব্যবসায়ীর নাম সুমন সাহা তার বয়স ৪৫ বছর। মালদহ বাজারের কাছেই রয়েছে তার দোকান।

তার বাড়ি পুরাতন মালদহের সাহাপুর রসিলাদহ এলাকায়। তার ছেলের অভিযোগ প্রায় সাড়ে তিন বিঘা জমি নিয়ে গন্ডগোল চলছিল। জোর করে এই জমি দখলের চেষ্টা চালাচ্ছেন কয়েকজন দুষ্কৃতি। কিন্তু নিজের জমি কাউকে দখল করতে দেবেন না বলে প্রতিবাদ জানিয়েছিলেন তার বাবা সেই প্রতিবাদের কারণেই শুক্রবার গভীর রাতে তাদের বাড়িতে ঢুকে গুলি চালানো হয় এবং প্রাণে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন।

যদিও এই ঘটনায় কে বা কারা জড়িত সেই ব্যাপারে কিছুই বলতে পারছে না পরিবারের লোক। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ। এদিকে রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে গুলি। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকাজুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *