মালদা

মালদায় ফের বন্দে ভারত এ উড়ে এলো পাথর!

মালদা: উড়ে এলো পাথর ইট আবারো আক্রান্ত হল বন্দে ভারত এক্সপ্রেস। বন্দে ভারত এক্ ট্রেনে পাথর ছোড়ার ঘটনা। পাথরের আঘাতে ফাটল ধরেছে ট্রেনের জানালার কাঁচে। যদিও কে এই পাথর ছুঁড়েছেন তা জানা যায়নি। এই ঘটনায় আতঙ্কিত যাত্রীরা এর আগেও বেশ কয়েকবার এই ট্রেন লক্ষ্য করে পাথর ছোরার ঘটনা ঘটেছিল।

তবে মাঝে কয়েক দিন বন্ধ ছিল বন্দে ভারতের উপর এই আক্রমণ। বাড়ানো হয়েছিল অতিরিক্ত নজরদারি কিন্তু আবারো পাথর ছোড়ার ঘটনা। রেল সূত্রে জানা গিয়েছে হাওড়া থেকে নিউ জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিল এই বন্দে ভারত এক্সপ্রেস। এই ট্রেন মালদা স্টেশন ছাড়ার কিছুক্ষণ পরে হঠাৎ করেই পাথর পড়তে থাকে। একটি বড় ইট এসে লাগে সোজা জানালার মধ্যে। সেই সময় জানলার ধারে এক মহিলা এবং দুজন শিশু বসে ছিলেন। এই ঘটনা কেউ আহত হননী।

ট্রেনের ভিতরে থাকা যাত্রীরা আতঙ্কিত। রাজ্যে বন্ধে ভারত চালু হওয়ার পর ট্রেন লক্ষ্য করে পাথর ছোড়ার ঘটনা ঘটেছে একাধিকবার প্রথমবার দক্ষিণ দিনাজপুরের শামসীর কুমার গঞ্জে এরপর বিহারের কিশান্গঞ্জ পেরিয়ে পাথর ছোড়া হয়।। তবে এদিনের এই পাথর চলার ঘটনায় রেল কর্তৃপক্ষের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করবার দাবি জানানো হয়েছে যাত্রীদের তরফে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *