জেলাব্রেকিং নিউজ

মানবিকতার নজির! জাতীয় সড়কের পাশ থেকে অসুস্থ বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে হসপিটালে ভর্তি করলো দাঁতনের দুই যুবক।

নিজস্ব প্রতিনিধি দাঁতন,শান্তনু রায়-::
মানুষের মনুষ্যত্ব চোখের দেখায় নয়, তার কাজে বোঝা যায়। বিজয়া দশমীতে উমা এক মায়ের বিদায় হল। ঠিক তার পরে আরেক মাকে জাতীয় সড়কের পাশ থেকে উদ্ধার করে নতুন বস্ত্র পরিয়ে হসপিটালে ভর্তি করে মানবিকতার নজির গড়ল দাঁতনের দুই সন্তান লক্ষণ সরেন ও দেবদুলাল মিশ্র

জানা যায়,পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন ৬০ নং জাতীয় সড়কের ঝিনুক পলাশিয়া এলাকায় ওভারব্রিজের নীচে এক অসুস্থ বৃদ্ধা মাকে পুজোর সময় ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় মানুষজন। কেউ বা কারা ছেড়ে চলে যান। বেশ কয়েকদিন ধরে সেই এলাকা দিয়ে মানুষজন যাতায়াত করলেও কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেন নি। এদিন সকালে এলাকার দুই যুবক লক্ষণ সরেন ও দেবদুলাল মিশ্র ঘটনাস্থলে পৌঁছায়। তারপর তাকে নতুন পোশাক পরিয়ে একটি টোটো রিক্সার করে উদ্ধার করে দাঁতন গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। সেখানেই তার চিকিৎসা চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে এলাকার যুবক লক্ষণ সরেন বলেন, দাঁতন জাতীয় সড়কের নিচে বেশ কয়েকদিন ধরে এক বয়স্ক অসুস্থ মহিলাকে তার বাড়ির কেউ ছেড়ে দিয়ে চলে গেছে। সেই খবর আমরা পাওয়ার পর বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে দাঁতন গ্রামীণ হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে আসি।

অন্যদিকে দাঁতন গ্রামীণ হাসপাতালে স্বাস্থ্য আধিকারিক অভিষেক কুণ্ডু জানিয়েছেন, আপাতত এক বয়স্ক মহিলাকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে তার সঙ্গে রক্ত পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে। এরপরে পুলিশ ইনফরমেশন দেওয়া হবে। শারীরিক অবস্থার অবনতি ঘটে তাহলে অন্যথা স্থানান্তরিত করা হবে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *