কোচবিহার

মাথাভাঙ্গায় পুড়লো তৃণমূলের পোস্টার!

বিক্ষিপ্ত হিংসার খবর পাওয়া যাচ্ছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। নির্বাচন ফলাফল ঘোষণার প্রাক্কালে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার। তৃণমূলের দলীয় ব্যানার ফেস্টুন ছিড়ে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় ভোটের ফলাফল ঘোষণার আগেই সরগরম মাথাভাঙ্গা।

মাথাভাঙ্গা ১ নম্বর ব্লকের কুরশামারী গ্রাম পঞ্চায়েতের কালিরহাট বাজারে, গতরাত থেকেই তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে লাগানো ফ্লাগ ফেস্টুন ছিড়ে দেওয়া হয় এবং পুড়িয়ে দেয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙ্গা থানার পুলিশ।

এই বিষয়ে বুথের তৃণমূল বুথ সভাপতি মলিন মাঝি বলেন, কালিরহাট বাজারের তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে লাগানো পতাকা ফেস্টুন ছিড়ে ফেলেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতী। শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করে।

যদিও তৃণমূলের অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি বিজেপির। পাল্টা বিজেপি পঞ্চায়েত সদস্য গোপাল বর্মন বলেন নিজেরাই এই কাজ করে মিথ্যা অভিযোগ তুলছেন। কোচবিহারে ওদের পায়ের তলার মাটি সরে গিয়েছে তাই এই সব অভিযোগ। তৃতীয়বারের জন্য নরেন্দ্র মোদি ক্ষমতায় আসছেন এটা বুঝে ঘৃণ্য চক্রান্ত করছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *