Breakingপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজমহিষাদলশীর্ষ খবর

মহিষাদলে যুবকের রহস্যজনক মৃত্যু, চাঞ্চল্য এলাকায়

নিউজ বাংলা লাইভ : মহিষাদল, পূর্ব মেদিনীপুর;বুধবার সকালে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার চাঁপি গ্রামে রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে এক যুবকের। মৃত যুবকের নাম সেক আহমেদ (৩৪)। তাঁর দেহটি গ্রামেরই একটি বাড়ির পেছনে পড়ে ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে আসে।

মৃত যুবক স্থানীয় লক্ষ্যা ২ অঞ্চলে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য, তাঁর স্ত্রীও সদ্য বিদায়ী পঞ্চায়েতের সদস্যা ছিলেন। তবে ঠিক কি কারনে ওই যুবকের মৃত্যু তা নিয়েই রহস্য দানা বেঁধেছে। মহিষাদল থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্তে নেমে মৃত যুবকের এক সঙ্গী সেক রবিকুলকে আটক করে আনা হয়েছে। তবে ঠিক কোন কারনে মৃত্যু তা ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই জানা যাবে বলে পুলিশ জানিয়েছেন। মৃতের পরিবারে তাঁর বাবা, মা, স্ত্রী ও ৩ সন্তান বর্তমান। ঘটনার খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। কিভাবে এমন ঘটনা তা নিয়ে তদন্তের দাবী জানিয়েছে গোটা পরিবার।স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে চাঁপি মধ্যপল্লী এলাকায় পুরানো রেশন দোকানের কাছে ওই যুবকের মোটর বাইকটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সেই সঙ্গে বেশ খানিকটা দূরে একটি বাড়ির পেছনে তাঁকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

মৃত যুবকের মুখ থেকে গাঁজলা বেরিয়ে আসছিল। ঘটনাটি জানাজানি হতেই এলাকার মানুষ ঘটনাস্থলে ভীড় জমান। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করতে এলে ঘটনার তদন্তের দাবীতে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। এরপরেই মহিষাদল থানা থেকে পুলিশের একটি দল গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এবং মৃত দেহটিকে উদ্ধার করে নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *