ব্রেকিং নিউজমহিষাদল

মহিষাদলের গোপালপুরে এসে মুখ্যমন্ত্রী কে কটাক্ষ শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি,হলদিয়া -রেড রোডে প্রজাতন্ত্র দিবসে রাজ্যপালকে সৌজন্য না দেখানো নিয়ে বুধবার মহিষাদলের গোপালপুরে ভারত মাতার পুজোয় এসে শুভেন্দু অধিকারী মন্তব্য করে বলেন জিনিস আছে যার প্রটোকল মানা উচিত, রাষ্ট্রপতি যখন লালকেল্লা গিয়েছিলেন

সেখানে প্রধানমন্ত্রী প্রতিরক্ষামন্ত্রী সকলেই দাঁড়িয়ে সম্মান জানিয়ে ছিলেন, মুখ্যমন্ত্রীও গত বছর সম্মান জানিয়ে ছিলেন, তিনিতো 10 বছরের মুখ্যমন্ত্রী যদিও নন্দীগ্রামে আমার কাছে হেরে গেছেন,
তবে আবার মুখ্যমন্ত্রী হয়েছেন, তবে প্রটোকল মানা উচিত একজন সাংবিধানিক প্রধান এবং একজন প্রশাসনিক প্রধান, বিরোধী থাকবে বিতর্ক থাকবে তবে কিছু জিনিস আছে যা প্রটোকল মেনে চলা উচিত।

মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে বলেন কি শেখাচ্ছেন বাচ্চাদের আপনিতো আইকন আপনি শেখাচ্ছেন ঋষি অরবিন্দ আলিপুর জেলে ফাঁসি হয়েছিল! বলছেন হাজার ১৯৪৭সালে গান্ধীজিকে ফলের রস খাইয়েছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর, কিন্তু রবীন্দ্রনাথ ঠাকুর ১৯৪১সালে গত হয়েছিলেন। মাতঙ্গীনি হাজরা বান পুকুরের শহীদ হয়েছিলেন,তিনি বলছেন রক্ত খেতে খেতে মারা গেছেন পিছাবনীতে। স্বাধীনতা আন্দোলনের ইতিহাস বিকৃতি করছেন। মুখ্যমন্ত্রীর এই কথায় শুভেন্দু অধিকারী কটাক্ষ করে বলেন আমি বলব হয় আপনি পড়াশোনা করে যান নয়তো মুখ্যমন্ত্রীদপ্তরকে বলব ভালো শিক্ষিত লোকজনকে রাখতে, অশিক্ষিততে দপ্তরটা ভরে গিয়েছে। মুখ্যমন্ত্রীর পরামর্শদাতা আলাপন বন্দ্যোপাধ্যায়ও সব ভুলে গেছে। ১৫ লোকের বাড়িতে ট্যাব থাকে ৮৫ ভাগ গ্রামের বাচ্চার বাড়িতে ট্যাবু থাকে না, অনলাইনের গল্প চলে না।
আমি তো জিতে গেছেন তবু এমন ক্ষতি করছেন কেন , ২০২৬ শে তো ভোট। স্কুল খোলার ব্যবস্থা করুন এবার রাজ ধর্ম পালন করুন। অনেক ছেলে মেয়েরা আমাকে বলছে আমরা সব ভুলে গেছি। কটাক্ষ করে বলেন সরকার চায়না বাচ্চারা পড়াশোনা করুক, পড়াশোনা করলে চাকরি চাইবে, তাই চাকরি দিতে পারবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *