জেলামালদাস্বাস্থ্য

মর্মান্তিক ! শ্বশুরবাড়িতে কালীপুজোয় এসে জামাইষষ্ঠীর আগেই আত্মঘাতী জামাই।

নিউজ বাংলা টুডে ডেস্ক পার্থ ঝা: শ্বশুর বাড়ির বাথরুম থেকে জামাইয়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পুরাতন মালদায় পুরাতন মালদা পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ি নতুন পল্লি এলাকার শ্যামসুন্দর সাহার বাড়িতে ঘটনাটি ঘটে।

তারপরে জামাইকে ফাঁস থেকে নামিয়ে স্থানীয় মৌলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।কী কারণে এই আত্মহত্যা, তা নিয়ে মুখে কুলুপ পরিবারের সদস্যদের।এতেই রহস্যের গন্ধ পাচ্ছে মালদা থানার পুলিশ৷ পুলিশের তরফে দেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যালে পাঠানো হয়েছে।

আত্মঘাতী জামাইয়ের নাম রকি সিংহ (৩৪)৷ পেশায় রাজমিস্ত্রি ছিলেন তিনি৷ বাড়ি হবিবপুর থানার ঋষিপুর গ্রামে।পরিবারে স্ত্রী দেবী সিংহ ছাড়াও রয়েছে দুই মেয়ে ও এক ছেলে।কালীপুজোয় অংশ নিতে পাঁচ দিন আগে পরিবার নিয়ে তিনি মামা শ্বশুরের বাড়ি এসেছিলেন৷ প্রতিদিন মদ্যপান না করলে চলত না তাঁর৷ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতেও তিনি মদ্যপান করে শ্বশুর বাড়িতে আসেন৷ স্ত্রীর সঙ্গে রাতের খাবার খান।তারপরেই কোনও কারণে স্ত্রীর সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। এরপর তিনি বাথরুমে চলে যান৷ সেখানে গলায় গামছার ফাঁস দিয়ে আত্মঘাতী হন।পরে শ্বশুর বাড়ির লোকজন বাথরুমের দরজা ভেঙে তাঁকে উদ্ধার করে তাড়াতাড়ি মৌলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *