পূর্ব মেদিনীপুরময়নারাজনীতিশীর্ষ খবর

ময়নায় প্রিয়াংকা টেব্রিওয়াল নেতৃত্বে বিজেপির ময়না থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি

নমিতা দাস, ময়না: তৃণমূলের সন্ত্রাস মিথ্যে মামলা, ৩০৭ ধারা অপব্যবহার করে ভারতীয় জনতা পার্টির কর্মীদের অন্যায় ভাবে গ্রেফতারের প্রতিবাদে এবং একগুচ্ছ দাবীতে ময়না থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচি পালন হলো ময়নাতে।

এদিন পূর্ব মেদিনীপুরের ময়না থানা ঘেরাও কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কার টেব্রিয়াল, বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সভাপতি তপন ব্যানার্জী, সহএকাধিক বিজেপির নেতৃত্বরা। ময়না বাসস্ট্যান্ড থেকে মিছিল করে থানা পর্যন্ত যান প্রিয়াঙ্কা টেব্রিওয়াল। একাধিক কর্মী সমর্থকদের উপস্থিতিতে বিশাল মিছিল করে থানা ঘেরাও করে বিজেপি।

তারপর ময়না থানার ভারপ্রাপ্ত অফিসার গোপাল পাঠকের সাথে দীর্ঘ সময় কথা বলেন। থানা থেকে বেরিয়ে এসে কর্মী সমর্থকদের উদ্যেশ্যে বলেন আগামী দিনে যদি দোষীদের গ্রেফতার না করা হয় তবে আবারও থানা ঘেরাও করে বিক্ষোভ অবস্থান কর্মসূচি করা হবে,এমন হুঁশিয়ারি দিলেন প্রিয়াঙ্কা টেব্রিওয়াল। ময়নায় একাধিকবার বোমা উদ্ধারের ঘটনায় বলেন মমতা ব্যানার্জি তো বার বার বলেন আমাদের কাছে টাকা নেই,তবে এই টাকা গুলো কোথা থেকে আসছে। বোমা গুলি বানানোর জন্য টাকা গুলো কথা থেকে আসছে , বাংলাদেশ থেকে টাকা নিয়ে আসছে না কি এখানে চারিদিকে টেরারিজম করে দেওয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *