পূর্ব মেদিনীপুরময়না

ময়নায় এস ইউ সি আই (কমিউনিস্ট)’র প্রার্থী নারায়ণ চন্দ্র নায়কের সমর্থনে পদযাত্রা।

পূর্ব মেদিনীপুর: আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে তমলুক কেন্দ্রে এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের মনোনীত প্রার্থী নারায়ণ চন্দ্র নায়কের সমর্থনে পদযাত্রা সংগঠিত হলো ময়না থানার বলাইপন্ডা বাজারে। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির বিরুদ্ধে,সাম্প্রদায়িকতা ও সীমাহীন দুর্নীতির প্রতিবাদে পদযাত্রায় অংশগ্রহণকারীরা সোচ্চার হন।

এছাড়াও ময়নার জলনিকাশীর উন্নয়নে সমস্ত খাল ও স্লুইসগেটগুলি সংস্কার, স্থায়ী পাম্পিং স্টেশন নির্মাণ, নদীপাড় গুলিতে পাকাপোক্ত পাইলিং নির্মাণ,চন্ডীয়া-কেলেঘাই নদী বক্ষে অবৈধ ভাটা ও মেছোঘেরী বন্ধের দাবিতে এবং বিদ্যুতের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে ও স্মার্ট মিটার চালুর প্রতিবাদে, ময়না সহ জেলার সার্বিক উন্নয়নের দাবিতে সুসজ্জিত মিছিল ও পদযাত্রা সংগঠিত হয়।

কর্মসূচীতে অংশগ্রহন করেন,দলের পূর্ব মেদিনীপুর জেলা উত্তর সাংগঠনিক কমিটির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য চিন্ময় ঘোড়াই, ময়না লোকাল কমিটির সদস্য মদন সামন্ত, সুব্রত বাগ প্রমুখ। বলাইপন্ডা বাজারে বক্তব্য রাখেন প্রার্থী নারায়ণ চন্দ্র নায়ক। এছাড়াও বক্তব্য রাখেন মদন সামন্ত প্রমূখ। বক্তারা গণ আন্দোলনের শক্তিকে জয়যুক্ত করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *