কাঁথিপূর্ব মেদিনীপুর

মমতাকে শুভেন্দু হারিয়েছে, এবার এমন অবস্থা করুন যাতে মমতা দ্বিতীয় অপশন না পায় -অমিত শা

পূর্ব মেদিনীপুর: বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে মমতাদিকে শুভেন্দুদা হারিয়েছে। কলকাতায় উপনির্বাচনে জয়লাভ করে মুখ্যমন্ত্রী হয়েছেন। এবার এমন অবস্থা করুন যাতে দ্বিতীয় অপশন না পায়। বুধবার কাঁথি মুগবেড়িয়ায় কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী সমর্থনে সভায় উপস্থিত হয়ে এমনই মন্তব্য করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শা। তিনি আরও বলেন, পঞ্চম দফা নির্বাচনে আমরা ৩১০ টি পেয়ে গেছি।বাংলায় ৩০সিট মোদিজির ঝুলিতে যাবে।

এতেই বাংলার সরকার বিদায় হয়ে যাবে। প্রাক অর্ধশিত কাশ্মির আমাদের ছিলো, আছে আর থাকবে। তৃণমূলের নেতাদের বাড়িতে রেড করে ৫১ কোটি টাকা উদ্ধার করেছে। কিন্তু শুভেন্দুর বাড়ি থেকে চার আনাও পাইনি। বাংলার পুলিশকে বিজেপি ভয় পায়না। পঞ্চায়েত ভোটে অনেকেই মারা গিয়েছিলো। কিন্তু লোকসভা নির্বাচনে মমতার গুন্ডা কিছু করতে পারেনি।

সব সায়েস্তা করে দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। সব প্রকল্প বন্ধ হয়ে গিয়েছে, শুধু বোম আর সিন্ডিকেটের প্রকল্প চলছে বাংলায়।এদিনের সভায় প্রার্থী সৌমেন্দু অধিকারীর পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, কাঁথির সাংসদ শিশির অধিকারী সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *