পূর্ব বর্ধমানশীর্ষ খবরস্বাস্থ্য

ভ্রাম্যমান গাড়িতে রক্তদান শিবিরের সূচনা দাঁইহাট পৌরসভা

রাহুল রায়, পূর্ব বর্ধমান : রক্তের সংকট মেটাতে এগিয়ে এলো পূর্ব বর্ধমান জেলার দাঁইহাট ব্লাড ডোনার অ্যাসোসিয়েশন। ২১ মার্চ মঙ্গলবার ভ্রাম্যমান বাসে রক্তদান শিবিরের শুভ সূচনা করলেন দাঁইহাট পৌরসভার ভাইস চেয়ারম্যান অজিত ব্যানার্জী। একদিনে দাঁইহাট শহরে পরপর দুটি রক্তদান শিবির অনুষ্ঠিত হলো ভ্রাম্যমান বাসে। দাঁইহাট পৌরসভার উদ্যোগে ও দাঁইহাট ব্লাড ডোনার অ্যাসোসিয়েশনের সহযোগিতায় ভ্রাম্যমান বাসে রক্তদান শিবির অনুষ্ঠিত হলো দাঁইহাট পৌরসভায়।

এই রক্তদান শিবিরে ২৬ জন রক্তদাতা রক্তদান করেন। পাশাপাশি প্রাণের শহর দাঁইহাট ফেসবুক গ্ৰুপ ৩বছর পর্দাপণ করল। সেই উপলক্ষে আজ একটি রক্তদান শিবিরের আয়োজন করল দাঁইহাট রাজবাড়ির মোড়ে। দাঁইহাট ব্লাড ডোনার অ্যাসোসিয়েশন এবং প্রাণের শহর দাঁইহাট সদস্যবৃন্দের যৌথ উদ্যোগে ভ্রাম্যমান বাসে রক্তদান শিবির অনুষ্ঠিত হলো দাঁইহাট রাজবাড়ির মোড়ে।

এই রক্তদান শিবিরে ২৭ জন রক্তদাতা রক্তদান করেন। আজকের দুটি শিবিরে রক্ত সংগ্রহ করে হেমরাজ ব্লাড সেন্টার। মোট রক্ত সংগ্রহ হলো ৫৩ ইউনিট। সহযোগিতায় ওয়েস্ট বেঙ্গল ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম। রক্তদান আন্দোলনের কর্মী জয়দেব দত্ত অক্লান্ত পরিশ্রম করে সকল সংগঠনকে ঐক্যবদ্ধ করে রক্তদান আন্দোলনকে এগিয়ে নিয়ে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *