Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

ভোট বয়কটের ডাক গ্রামবাসীদের! বিক্ষোভ পরেও ছয়মাস কেটে গিয়েছে বেহাল দশা

নিউজ বাংলা লাইভ : বছরের প্রথম মাস জানুয়ারির ১১তারিখ জনসংযোগ কর্মসূচিতে এসে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েছিলেন কুনাল ঘোষ।কারন পাঁশকুড়ার মঙ্গলদারি থেকে গোবিন্দ নগর পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার মোরাম রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে।

সেসময় গ্রামে গ্রামে জনসংযোগ করতে গিয়ে স্থানীয় গ্রামবাসীদের একপ্রকার বিক্ষোভের মুখে পড়েন কুনাল ঘোষ।গ্রামে গ্রামে জনসংযোগের সময় ধনঞ্জয়পুর গ্রামের গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়তে হয় কুনাল ঘোষকে।যে রাস্তা দিয়ে উনি জনসংযোগ করতে যাচ্ছিলেন সেই রাস্তার এমনই বেহাল অবস্থা যেকোনো মুহূর্তে বড় দুর্ঘটনাও ঘটার সম্ভাবনা রয়েছে,পাশাপাশি বর্ষার সময় পথ চলতে অসুবিধার মুখে পড়তে হয় গ্রামবাসীদের।যে কারণেই গ্রামবাসীরা কুনাল ঘোষকে সামনে পেয়ে জানিয়ে দিয়েছিলেন রাস্তা না হলে তারা ভোট বয়কট করবেন।

সেই দিন থেকে আজ পর্যন্ত প্রায় ছয় মাস কেটে গেলেও রাস্তা হয়নি।তারপর থেকে লাগাতার বিক্ষোভ চলে স্থানীয় মানুষজনদের।আজও ভোট বয়কটের ডাক দিয়ে বিক্ষোভ মিছিল করে গ্রামের মহিলারা।

শুধুই প্রতিশ্রুতি মেলে কিন্তু কোন কাজ হয় না। আবারো পঞ্চায়েত ভোট সামনে আর গ্রামের মহিলারা এবারে ভোট বয়কটের ডাক দিয়ে বিক্ষোভ মিছিল করে।এমন কি ভোটের দিন বুথকেন্দ্রে তালা লাগানোর হুঁশিয়ারি দেয় গ্রামের মহিলারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *