Breakingব্রেকিং নিউজরাজনীতিশীর্ষ খবর

ভোটারদের প্রভাবিত করতে তাদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেওয়ার অভিযোগ!তৃণমূলের বিরুদ্ধে

নিউজ বাংলা লাইভ : ভোটারদের প্রভাবিত করতে তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ,বিভিন্ন সরকারি প্রকল্পের নামে একাধিক মানুষের অ্যাকাউন্টে টাকা পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকালে এই অভিযোগ তুলে ব্যান্ডেল নলডাঙ্গা মোড় জি টি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মি সমর্থকরা।

বিজেপির অভিযোগ, কোদালিয়া ২ গ্রাম পঞ্চায়েত এলাকার ১১৯ নম্বর বুথে ভোটারদের প্রভাবিত করা হচ্ছে। ভোটারদের অ্যাকাউন্টে টাকা পাঠানো হচ্ছে। সম্প্রতি বেশ কয়েকটা ঘটনা প্রকাশ্যে আসার পর চুঁচুড়া-মগরা বিডিওর কাছে অভিযোগ জানিয়েছে বিজেপি। এদিন কোদালিয়ার ২ গ্রাম পঞ্চায়েতের নলডাঙা মোড়ে জিটি রোডে হাতে প্লাকার্ড নিয়ে বিক্ষোভ শুরু করে বিজেপি কর্মি সমর্থকরা।

প্রায় আধঘন্টা অবরোধ চলার পর ব্যান্ডেল ফাঁড়ির গিয়ে বিক্ষোভ অবরোধ তুলে দেয়।।চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন কারোক বিধবা,বার্ধক্ষ্য ভাতা ব্যক্তিগত ভাবে যায়,এসব কথা পাগল ছাগলরা বলে।দুয়ারের সরকারের মাধ্যমে এই সব দিতে হয়।বিজেপি ভোট পাখি,ধান্দাবাজি করে,নির্বাচন এসেছে,বাজার গরম করতে হবে।শান্ত পরিবেশ নষ্ট করতে হবেতাই এই সব নোংরামি করছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *