জলপাইগুড়ি

ভোটকেন্দ্রে সিপিআইএম কর্মীর অস্বাভাবিক মৃত্যু।

সকাল থেকে দলের অস্থায়ী বুথের সামনে বসে ছিলেন সিপিআইএম কর্মী। জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি ব্লকের বিনয় শাহ মোড় এলাকায় ১৫/১২৪ নম্বর বুথের বাইরে ঠায় বসেছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই ক্যাম্পের মাঝেই অসুস্থ হয়ে পড়েন।

প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়েন বলে জানা যায়। তড়িঘড়ি সিপিআইএম কর্মীরা তাকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সকাল ৭ টা নাগাদ তিনি ভোটকেন্দ্রের সামনে চলে আসেন এবং সেখানেই বসে ছিলেন। জানা গিয়েছে সিপিআইএমের ওই সক্রিয় কর্মী নাম প্রদীপ দাস তার বয়স 58 বছর। হাসপাতালেই কান্নায় ভেঙে পড়েছেন তার দলের কর্মীরা। মনে করা হচ্ছে প্রচন্ড গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি। আর সেই কারণেই মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রদীপবাবু।

তবে কিভাবে এই মৃত্যু ঘটেছে তা নিয়ে এখনো পর্যন্ত স্পষ্ট করা হয়নি। সিপিআইএম নেতাদের কথায় দলের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন প্রদীপবাবু। এই ঘটনায় তারা শোকে বিহবল হয়ে গিয়েছেন। কিছু সময়ের জন্য ভোট প্রক্রিয়ার স্থগিত হয়ে যায়। খবর দেওয়া হয় প্রদীপ বাবুর পরিবারে। এই ঘটনায় শোকসন্তপ্ত তার পরিবারকে সমবেদনা জানিয়েছেন সিপিআইএম কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *