পূর্ব মেদিনীপুররামনগরশীর্ষ খবর

ভরদুপুরে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল চোর! চাঞ্চল্য এলাকায়

নিজস্ব প্রতিনিধি,রামনগর: দিনদুপুরে তালা ভেঙে বাড়িতে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল চোর। ঘটনা রামনগর থানার দেপাল গ্রাম পঞ্চায়েতের চকঘুলি গ্রামের। চুরির ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত শুরু করেছে। আটক করা হয়েছে দুই মহিলাকে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর ২ টা ৪০ নাগাদ চকঘুলি গ্রামের শুভ্রনীল দাসের বাড়িতে কেউ না থাকার সুবাদে দুই মহিলা ভিক্ষুকের বেসে এসে বাড়ির পেছনের দরজার তালা ভেঙে ঘর ঢোকে এক মহিলা। অভিযোগ ভেতরে ঢুকে বাড়িতে থাকা সোনা ও রূপার জিনিসপত্র সহ নগদ টাকা চুরি করছিল সে। অন্যজন বাড়ির বাইরে‌ বসে নজরদারি করছিল।

বাড়ির এক সদস্য এসে দেখেন তাদের বাড়ির চিলেকোঠার দরজা খোলা। ভেতরে ঢুকে দেখেন আলমারি খোলা। এরপর চিৎকার করতেই ছুটে আসেন প্রতিবেশিরা। মহিলাদের দেখে সন্দেহ হয় প্রতিবেশিদের। তাদের জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে চুরির ঘটনা।

ওই মহিলাদের ব্যাগ থেকে সোনা রূপোর গয়না ও নগদ টাকা উদ্ধার হয়। স্থানিয়রা বাড়ির সামনে বসিয়ে জিজ্ঞাসা করে তাদের নাম ঠিকানা। পরে খবর দেওয়া রামনগর থানায়। রামনগর থানার পুলিশ এসে তাদের আটক করে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে এলাকায়। প্রশ্ন উঠছে পুলিশের ভুমিকা নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *