খেলাধুলা

ব্যাট হাতে বিধ্বংসী রিঙ্কু সিং!

রিঙ্কু সিং, যেন ইতিহাস তৈরি করাটাই তাঁর কাজ। অতীতেও করেছেন, এখনও করছেন। শুধু পার্থক্য একটাই, আজ রিঙ্কু জ্বরে কাবু বিশ্বও!ব্যাট হাতে প্রতি ইনিংসেই বিধ্বংসী হয়ে উঠছেন রিঙ্কু সিং। বিশাখাপত্তনমে রিঙ্কুর বিস্ফোরণ দেখে হতবাক হয়ে গেলেন প্রোটিয়া পেসার অনরিখ নর্টজেও। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৮তম ওভারে মাঠে প্রবেশ করেন রিঙ্কু সিং। তিনি মাঠে নামতেই গ্যালারি থেকে তখন শোনা যাচ্ছে ‘রিঙ্কু… রিঙ্কু…’ স্লোগান। এরপর রিঙ্কুর ব্যাটে শুরু হয় ধামাকা।

কেকেআর তারকা রিঙ্কু সিং অনুশীলনের সময় নেটে বহুবার এক হাতে ছয় মারা প্র্যাক্টিস করেছেন। যে কারণে বুধবারের রাতে ম্যাচে তাঁকে বেশ কয়েক বার দেখা গিয়েছে এক হাতে ছয় মারতে। ম্যাচ শেষ হতে না হতেই প্র্যাক্টিসে রিঙ্কু কেমন শট খেলেছিলেন, আর ম্যাচে কেমন শট খেলেছিলেন সেই নিয়ে আইপিএলের শেয়ার করা একটি ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। যেখানে লেখা ছিল, ‘প্র্যাক্টিস মেক ইট পারফেক্ট।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় অনুশীলন করলে এক্কেবারে নিখুঁত হওয়া যায়।দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাত্র ৮ বলে ২৬ রানের ধুম-ধাড়াক্কা ইনিংস খেলেন রিঙ্কু সিং।

১৯তম ওভারে প্রোটিয়া তারকা অনরিখ নর্টজেকে মেরে ছাতু করে দেন রিঙ্কু। পরপর এক হাতে রিঙ্কুকে ছয় মারতে দেখে হতবাক হয়ে যান প্রোটিয়া পেসার অনরিখ নর্টজেও।রিঙ্কু সিং মাঠে নামলেই তাঁর থেকে নতুন কিছু দেখার অপেক্ষায় থাকেন তাঁর অনুরাগীরা। তাই স্বাভাবিক ভাবেই প্রিয় রিঙ্কুর ক্যামিও ইনিংসেও খুশি কেকেআরের ফ্যানেরা। আর রিঙ্কুকে পরপর চার, ছয় মারতে দেখে নাইট মালিক শাহরুখ খানকেও ভিআইপি গ্যালারি থেকে উচ্ছ্বাসা প্রকাশ করতে দেখা যায়। এবং যথারীতি ম্যাচের শেষে তিনি রিঙ্কুকে ভালোবাসায় ভরিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *