কলকাতা

ব্যবসায়ির বাড়িতে সর্বস্ব লুট! শহর কলকাতায় বারবার ছুটছে গুলি।

কোথা থেকে আসছে এই আগ্নেয়াস্ত্র। দিন কয়েক আগেই কলকাতা পৌরসভার এক কর্মীকে গুলি করে খুন করা হয় ।এরপর একবালপুরে তরুণীকে লক্ষ্য করে গুলি। দুই বন্ধুর মধ্যে টাকা নিয়ে বশসা ,তাতেও গুলি। এবার প্রবীণ দম্পতিকে লক্ষ্য করে গুলি। লক্ষ্য লুটপাঠ। নিরাপত্তা রক্ষির সাহায্য নিয়ে ঝাড়খন্ড থেকে এসে ব্যবসায়ী দম্পতির সর্বস্ব লুট করার পরিকল্পনা করেছিলেন ২ যুবক ।

নিরাপত্তা রক্ষীর বন্ধু পরিচয় দিয়ে ওই আবাসনে ঢুকেছিলেন দুষ্কৃতিরা। সাফাই কর্মীর বন্ধু পরিচয় দিয়ে গতকাল সন্ধ্যা নাগাদ লেক অ্যাভিনিউর একটি বহু তলে ঢুকেন তারা। কলিং বেল বাজিয়ে গৃহকর্তার নাম ধরে ডাকতেই দরজা খোলা হয়। এরপর এই রুদ্র মূর্তি ধারণ করেন তিনজন যুবক ফ্ল্যাটে ঢুকে লুটপাট করবার চেষ্টা করা হয়। চিৎকার করে ওঠেন গৃহকর্ত্রী পুনম দে।

তবে সেই চিৎকার শুনে সাহায্য করবার জন্য প্রতিবেশীরা ছুটে আসলে তারাও শিহরিত হয়ে যান। নিজেদের যাওয়ার রাস্তা পরিষ্কার করতে এক রাউন্ড গুলি ছোড়েন দুষ্কৃতীরা। তবে শুধুই কি টার্গেট ছিল ওই বাড়ি নাকি বিপদ বুঝে লুটপাট চালিয়ে অন্যত্র চম্পট দিয়েছিলেন দুষ্কৃতীরা। এরপরেই ঘটনাস্থল থেকে পগার পার হয়ে যান।

তদন্ত নেমে 24 ঘন্টার মধ্যে ওই তিনজনের মোবাইলে টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাদের ধরে লালবাজার গুন্ডা দমন শাখা। ঝাড়খণ্ডের জামতারা গ্যাংয়ের সঙ্গে এই দুষ্কৃতীদের কোন সংযোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার সক্রিয় চক্র বাংলার আরো বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বলেই অনুমান পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *