Breakingকাঁথিব্রেকিং নিউজশীর্ষ খবর

বেসরকারি নার্সিংহোমে নাবালিকার গর্ভপাত। ম্যানেজার গ্রেফতার, চিকিৎসক থেকে নার্সিংহোমের মালিক ও নার্স থেকে অন্যান্যরা পলাতক !

নিউজ বাংলা লাইভ : কাঁথি শহরে দিনের পর দিন গজিয়ে উঠছে বে-সরকারী নার্সিংহোম। গজিয়ে উঠা নার্সিংহোমে বৈধ লাইসেন্স নিয়েও প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে! কথায় আছে কেঁচো খুঁড়তে কেউটে। নাবালিকার বিয়ে দেওয়ার অভিযোগে তদন্ত করতে গিয়ে ভ্রুণ নষ্টের এমনই গুরুতর অপরাধ সামনে এল। এমন গুরুতর অভিযোগ আসার পর চক্ষু ছানাবড়া খোদ তদন্তকারীরা। তাহলে কি কাঁথি শহরে একের পর এক গজিয়ে ওঠা নার্সিংহোমে একাধিক অবৈধ কাজকর্ম চলে! এমন অভিযোগ সামনে আসার পরই জনমানুষে একাধিক প্রশ্ন দেখা দিয়েছে। কাঁথির একটি নার্সিংহোমে কাঁথির একটি ” মেডিকেয়ার ” নামক বেসরকারি নার্সিংহোম নাবালিকার গর্ভপাত করানোর অভিযোগ উঠলো। এমন অভিযোগের ভিত্তিতে নার্সিংহোমের ম্যানেজারকে গ্রেফতার করলো কাঁথি মহিলা থানার পুলিশ।

ঘটনায় অভিযুক্ত চিকিৎসক থেকে নার্সিংহোমের মালিক ও নার্স থেকে অন্যান্যরা পলাতক রয়েছে বলে কাঁথি থানা সূএে খবর। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে,কাঁথি শহরে ১৩ বছরের এক নাবালিকার চলতি মাসের জুলাই মাসে পূর্ব মেদিনীপুর জেলা শাসকের কাছে নাবালিকাকে বিয়ে দেওয়ার অভিযোগ জমা পড়ে। ঘটনায় তদন্তে কাঁথির ওই মেডিকেয়ার নার্সিংহোম কাঁথি মহিলা থানার পুলিশের তদন্তকারীরা।তারপরে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। কাঁথি ওই মেডিকেয়ার নার্সিংহোম নাবালিকাকে গর্ভপাত করানোর অভিযোগ ওঠে।গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে কাঁথি মহিলা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *