দুর্ঘটনামালদাশীর্ষ খবর

বেপরোয়া বাইকের ধাক্কার আহত ছয় ! হরিশ্চন্দ্রপুরে মর্মান্তিক দুর্ঘটনা

পার্থ ঝা, মালদা: বেপরোয়া যুবকের বাইকের ধাক্কায় রক্তাক্ত বাইক চালক সহ ছয়।মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ৯ টা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের কুশিদাগামী রাজ্য সড়কে মারাডাঙ্গি স্ট্যান্ডে।দুর্ঘটনায় আহত হয়েছে মারাডাঙ্গি গ্রামের বাসিন্দা মহম্মদকাশিম(৫৫),মহবুল হক(৫০), মকরু কুরেশি(৫১),সুলতান আলি(৬০)নুরসালাম আলি (৩৮) ও নুর আলি(১২)। অপরদিকে গুরুতরভাবে জখম হয়েছে বাইক চালক সানু ইসলাম।বাইক চালক সহ আহত ছয় জনকে হরিশ্চন্দ্রপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করানো হয়েছে।বাইক আরোহী বুলবুল আলিকে গ্রামবাসীরা আটক করে রাখেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,এদিন সকালে ষষ্ঠ শ্রেণীর ছাত্র নুর আলি সাইকেল নিয়ে টিউশন যাচ্ছিল।তুলসীহাটার দিক থেকে একটি বাইকে করে দুই যুবক বেপরোয়া গতিতে কুশিদার দিকে যাওয়ার পথে বাইকের গতি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ওই ছাত্রের সাইকেলে।ঠিক সেই সময় রাস্তার ধারে রোদ পোহাচ্ছিলেন এলাকার বেশ কয়েকজন বাসিন্দা।ঘাতক বাইকটি তাদেরকেও ধাক্কা মারে।ঘটনাস্থলে ছয় ব্যক্তি গুরুতরভাবে জখম হয়।স্থানীয়রা ছুটে এসে বাইক চালক সহ আহত ছয় জনকে হরিশ্চন্দ্রপুর‌ গ্ৰামীন হাসপাতালে ভর্তি করিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাইকটি ৭০-৮০ কিলোমিটার গতিতে ছিল।গতি নিয়ন্ত্রণ করতে না পেরে এই দুর্ঘটনা।এই দুর্ঘটনার দায় পুরোপুরি বাইক চালকের বলে দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *