কাঁথিপূর্ব মেদিনীপুরব্রেকিং নিউজ

বিস্ফোরণের উড়লো তৃণমূল নেতার বাড়ি! মৃত্যু হল নেতা সহ আরও তিন জনের

নিজস্ব প্রতিনিধি,কাঁথি: কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগেই গভীর রাতে বিস্ফোরণে এক তৃণমূল নেতার বাড়ী। তৃণমূল নেতা সহ তিনজনের মৃত্যু হয়েছে বলে এমনটাই অসমর্থিত সূত্রে জানাগেছে৷ ঘটনাস্থলে পৌঁছায় ভুপতিনগর থানার পুলিশ। তিন ‘জনের মৃত্যু হলেও গুরুতর জখম হয়েছেন আরও ২ জন বলে জানাগেছে৷ ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত্রি সাড়ে ১০ টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ ব্লকের ভুপতিনগর থানার অর্জুননগর গ্রাম পঞ্চায়েতের নাড়য়াবিলা গ্রামে। মৃতরা হল রাজকুমার মান্না, তার ভাই দেবকুমার মান্না ও বিশ্বজিৎ গায়েন। রাজকুমার মান্না এলাকার তৃণমূল কংগ্রেসের সভাপতি হিসেবে পরিচিত।তৃণমূল নেতার তার ভাই হচ্ছেন দেবকুমার গায়েন৷ আহতদের উদ্ধার করে পশ্চিম মেদিনীপুরে একটি হাসপাতালে পাঠানো হয়েছে বলে এমনটা অসমর্থিত সূত্রে জানাগেছে। ঘটনার পর এলাকায় যথেষ্ট থমথমে রয়েছে।

বিজেপির অভিযোগ, ভুপতিনগর থানার অর্জুননগর গ্রাম পঞ্চায়েতের নাড়ুয়াবিলা গ্রামের তৃণমূল কংগ্রেসের বুধ সভাপতি রাজকুমার মান্নার বাড়ীতে বোম বাঁধার কাজ করছিল। তখনই অতর্কিতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণের মাত্রা এতটাই ছিল যে বাড়িটি উড়ে যায়। মর্মান্তিক মৃত্যু হয় তৃণমূল নেতা রাজকুমার মান্না সহ তিনজনের। গুরুত্বর জখম হয় আরও বেশ কয়েকজন। আহত ও মৃতরা প্রত্যেকে তৃণমূল আশ্রিত দুস্কৃতিকারীরা বলে এমনটাই অভিযোগ। এরা প্রত্যেকের বোম বাঁধার কাজ করছিল।

যদিও এ বিষয়ে ভুপতিনগর থানার পুলিশ ও জেলা পুলিশের কোনো প্রতিক্রিয়া মেলেনি। একাধিকবার তৃণমূলের স্থানীয় নেতৃত্ব থেকে জেলা নেতৃত্বকে ফোন করা হলে ফোন ধরেননি৷ তাই কোনো প্রতিক্রিয়া মেলেনি৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *