ধুপগুড়ি

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায়।

বিয়ে বাড়ি থেকে বাড়ি ফেরার পথে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন 12 জন। আশঙ্কা জনক অবস্থা তিনজনের। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি ব্লকের ডুডুয়া সেতু সংলগ্ন এলাকায়।

বুধবার রাত প্রায় সাড়ে দশটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি সদর ব্লকে। সদর ব্লকের ভান্ডিগুড়ি চা বাগান থেকে হান্টাপাড়া চা বাগানে গিয়েছিল একটি গাড়ি। কারণ ওই চা বাগানে বিবাহ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে জলপাইগুড়ির দিকে যাওয়ার পথে আঙ্গরাভাষা সেতু এলাকায় একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ওই ম্যাটাডোরের।

দুর্ঘটনার ফলে যাত্রীবাহী ম্যাটাডোর উল্টে যায়। এরপরে অন্য গাড়িটি বিপদ বুঝে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধুপগুড়ি থানার পুলিশ। একই সঙ্গে পৌঁছে যায় ট্রাফিক কর্মীরা এবং দমকল কর্মীরা। আহতদের উদ্ধার করে ধুপগুড়ি মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।

দুর্ঘটনারস্থলে একজন প্রত্যক্ষদর্শী জানান, আহতদের তড়িঘড়ি উদ্ধার করা হয়। বেশ কয়েকজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। কয়েকজন যাত্রীরা জানিয়েছেন তারা বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। অল্পের জন্য প্রানে বেঁচে গিয়েছেন কয়েকজন। ওই রাতে এলাকায় কোন ট্রাফিক ব্যবস্থা ছিল না বলে অভিযোগ এলাকাবাসীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *