মালদাশীর্ষ খবরহরিশ্চন্দ্রপুর

বিয়ের নাম করে প্রতারণার চেষ্টা! পাচারকারীর থেকে রক্ষা পেল পাত্রী

নিজস্ব প্রতিনিধি, মালদা: বিয়ের নাম করে প্রতারণার চেষ্টা। পাচার করে দেওয়া হতো দাবি মেয়ের বাড়ির। শ্রীঘরে ভুয়ো পাত্র। হরিশ্চন্দ্রপুর থানা এলাকার তালসুর গ্রামের বাসিন্দা শোভা পাশওয়ান এবং সন্তোষ পাশয়ানের বিবাহ যোগ্য মেয়ের বিয়ের জন্য প্রস্তাব দেন স্থানীয় পরিমল মহালদার। তিনি বলেছিলেন তার আত্মীয়ের কাছে উপযুক্ত পাত্রর খোঁজ আছে। সেই অনুযায়ী বিহারের পাটনা থেকে বিয়ের কথাবার্তার জন্য হরিশ্চন্দ্রপুরে আসেন পাত্র উদল কুমার যাদব এবং বৌদির পরিচয় দেওয়া কাঞ্চন দেবী।

পরবর্তীতে মেয়ের বাড়ির লোক পাত্রর বাড়িতে দেখা শুনা করতে বিহারের পাটনাতে গেলে স্থানীয় সূত্রে জানতে পারে উদল কুমার যাদব ইতিমধ্যে বিবাহিত। বৌদির পরিচয় দেওয়া কাঞ্চন দেবী তার স্ত্রী। মেয়ের বাড়ির লোক বুঝতে পারে বড়সড়ো প্রতারণার পরিকল্পনা রয়েছে। তারা সেখানে কিছু প্রকাশ না করে হরিশ্চন্দ্রপুরে উদল কুমার যাদব কে ডাকে বিয়ের জন্য।

ভুয়ো পাত্র এবং বৌদির পরিচয় দাওয়াত আর স্ত্রী হরিশ্চন্দ্রপুরে এলেই শুক্রবার হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ জানায় মেয়ের মা। পুলিশের তৎপরতায় আপাতত শ্রীঘরে ভুয়ো পাত্র এবং তার স্ত্রী। তদন্তের জন্য ধৃতদের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে চাচল মহুকুমা আদালতে পেশ করা হয়েছে। সমগ্র ঘটনায় এলাকার আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি।পাল্টা তৃণমূল। তুঙ্গে তরজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *