Breakingব্রেকিং নিউজশীর্ষ খবর

বিদ্যুৎ দপ্তরের কর্মীদের মারধর !আহত তিন বিদ্যুৎ দপ্তরের কর্মী

নিউজ বাংলা লাইভ: মালদহ;বিদ্যুৎ দপ্তরে চালানো ব্যাপক ভাঙচুরের সাথে মারধর করা হয় বিদ্যুৎ দপ্তরের কর্মীদের। ঘটনায় আহত তিনজন বিদ্যুৎ দপ্তরের কর্মী। ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে মালদার পুখুরিয়া থানার পরানপুরে এলাকার ইলেকট্রিক দপ্তরে। ঘটনায় নাগরাই এলাকার বিক্ষোভকারীদের স্থানীয় বাসিন্দারা বাধা দিলে দু পক্ষের মধ্যে বচসা বেঁধে যায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে বেশ কয়েকজন বিক্ষোভকারীদের আটক করেছে পুলিশ।জানা গেছে পুকুরিয়া থানার নাগরাই এলাকার বাসিন্দারা বিদ্যুতের সঠিক পরিষেবা না পাওয়ার অভিযোগ তুলে বিদ্যুৎ দপ্তরে এসেই বিক্ষোভ দেখান।এবং ভাঙচুর করেন।পরানপুরের বিদ্যুৎ দপ্তরের নিরাপত্তা রক্ষীকে মারধর জোরপূর্বক বিদ্যুৎ দপ্তরের ভেতরে ঢুকে চালাতে থাকে ভাঙচুর।

ব্যাপক ভাঙচুর চালানো হয় দপ্তরের ভিতরে। মারধর করা হয় স্টেশন ম্যানেজার শুভম সরকার সহ আরো দুইজন কর্মীকে। মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এই পরিস্থিতিতে নাগরাই এলাকার কিছু মানুষ ভাঙচুর করতে থাকা স্থানীয় বাসিন্দারা বাধা দিলে তাদের সাথে বেধে যাই সংঘর্ষ।দুপক্ষেরই সংঘর্ষের জেরে বিদ্যুৎ দপ্তর ব্যাপক হারে ভাঙচুর চলে। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি পুখুরিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

বিশাল পুলিশ বাহিনী হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ দেওয়ার সাথে সাথে বেশ কয়েকজন বিক্ষোভকারীদের আটক করেছে পুলিশ। পাশাপাশি বিদ্যুৎ দপ্তরের আহত কর্মীদের আড়াইডাঙ্গা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *