দক্ষিণ 24 পরগনাশীর্ষ খবর

বিজেপি প্রার্থীর পুকুরে বিষ! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিউজ বাংলা লাইভ: এবার বিজেপি প্রার্থীর পুকুরে বিষ দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সাগর ব্লকের রুদ্রনগর গ্রাম পঞ্চায়েতের ১১৫ নম্বর বুথের বিজেপি প্রার্থী ছিলেন নিতুশ্রী দাস অধিকারী। রবিবার তিনি দেখেন তাঁর বাড়ির পুকুরের রুই, কাতলা সহ একাধিক মাছ মরে ভেসে উঠেছে।

তাঁদের দাবি প্রায় পাঁচ কুইন্ট্যাল মাছ মরে গিয়েছে। নিতুশ্রীদেবীর স্বামী ও শাশুড়ির দাবি, ভোটে দাঁড়ানোর পর থেকেই তৃণমূলের তরফ থেকে হুমকি দেওয়া হচ্ছিল। তারাই রাতের অন্ধকারে এই কাণ্ড ঘটিয়েছে।তবে অভিযোগ অস্বীকার করেছেন সাগর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক সন্দীপ পাত্র। অভিযোগ অস্বীকার করে বলেছেন, “বিভিন্ন কারণে মাছের মড়ক হতে পারে। তারজন্য তৃণূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তবে এই খবর পেয়েছি। আমাদেরও বুথ সভাপতির পুকুরের মাছ নষ্ট হয়েছে। তখন কিন্তু আমরা ভিত্তিহীন অভিযোগ করিনি।” এই ঘটনায় সাগর থানায় অভিযোগ দায়ের করেছে ওই প্রার্থীর পরিবার। পুলিশ তদন্ত শুরু করেছে।

বিজেপি নেতা খগেন মন্ডল বলেন, তৃণমূল চক্রান্ত করে বিজেপিকে হারিয়েছে। তারপর বিজেপির প্রার্থীদের বাড়িতে আক্রমণ চালাচ্ছে এবং বিজেপির বাড়ির প্রার্থীর পুকুরে বিষ দিয়ে মাছ মেরে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *