রাজ্য

বিজেপি নেতার গাড়িতে উদ্ধার টাকার পাহাড়

লোকসভা নির্বাচনের আগেই আবারো উদ্ধার টাকার পাহাড়। এক বিজেপি নেতার কাছ থেকে উদ্ধার হল কারি কারি টাকা। নাকা চেকিং চলার সময় পুলিশের হাতে আটক হলেন বিজেপি নেতা। শনিবার রাত প্রায় এগারোটা নাগাদ চলছিল মাল মহকুমার ক্রান্তি এলাকায় পুলিশের নাকা তল্লাশি।

এই তল্লাশি চালাতে গিয়েই হাতেনাতে আটক করা হয় বিজেপি নেতাকে। মালবাজার শহরের ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাকেশ নন্দী নামে ওই ব্যক্তি মাল মহকুমার বিজেপির আহবায়ক । শনিবার রুটিন মাফিক চলছিল ভোটের আগে এই নাকা চেকিং। বিজেপি নেতার গাড়ি থেকে ৭ লক্ষ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয় বলে পুলিশের দাবি। পুলিশের আরও দাবি নির্বাচনের প্রাক্কালে সম্পূর্ণ অবৈধভাবে এই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল এই টাকা রাখার কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি ওই বিজেপি নেতা। পরবর্তীতে পুলিশের জেরায় বিজেপি নেতা রাকেশ নন্দী স্বীকার করে নেন বিজেপি মহিলা মোর্চার নেত্রী দীপা বণিকের বাড়ি থেকে এই টাকা নিয়ে তিনি আসছিলেন মাল বিধানসভা এলাকায় খরচ করার জন্য।

আটক বিজেপি নেতাকে জেরা করে আরো এক লক্ষ ত্রিশ হাজার টাকা দীপাবণিক নামে ওই নেত্রীর গাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়। মোট বাজে আর তো হওয়া টাকার পরিমান 9 লক্ষ পাঁচ হাজার টাকা। এই বিষয়ে বিজেপির মালটাউন মন্ডল সভাপতি নবীন সাহা বলেন বিষয়টি এখনো পর্যন্ত সুস্পষ্ট নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *