পূর্ব মেদিনীপুরময়না

বিজেপি কর্মীর রহস্য মৃত্যুর ঘটনায় নিহতের মায়ের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে! ফোর্স নামানোর দাবি প্রাক্তন বিচারপতির।

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার ময়নার বিজেপি কর্মীর রহস্য মৃত্যুর ঘটনায় নিহতের মার অভিযোগের তীর স্বপন ভৌমিকসহ বেশ কিছু তৃণমূল নেতাকর্মীর দিকে,সেন্ট্রাল ফোর্স নামাতে হবে দাবি করলেন প্রাক্তন বিচারপতি।

প্রসঙ্গত ময়নার গোড়ামহল গ্রামে বিজেপি এক কর্মীর রহস্য মৃত্যুর ঘটনায় গোড়ামহল গ্রামে তাঁর বাড়িতে শনিবার সকাল ১১ টা নাগাদ পৌঁছন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর পরিবারের সাথে কথা বলেন।

সঙ্গে ছিলেন ময়নার বিধায়ক অশোক দিন্দা। সেখানেই প্রাক্তন বিচারপতি কে নিহতের মা হেনারানী দেবী বলেন, স্বপন ভৌমিক সহ তার দুই ছেলে, বুদ্ধদেব এবং সহদেব নামের তৃণমূল নেতা কর্মীরা এই ঘটনায় দায়ী। ময়নার বিধায়ক বলেন এদের সাথে সবং এবং পূর্ব মেদিনীপুরের বেশ কিছু তৃণমূলের গুন্ডার যোগ রয়েছে।

ফের প্রাক্তন বিচাপতির প্রশ্ন ওদের দিকে সন্দেহ কেন?উত্তরে হেনাদেবী বলেন ওরা সব সময় অত্যাচার চালাতো, বোমা ছুড়তো বাড়ি লক্ষ্য করে। এদিন পরিবারের সাথে সাক্ষাতের পরে প্রাক্তন বিচারপতি বলেন বিজেপি কর্মীদের টার্গেট করা হচ্ছে,কোনো তৃণমূল কর্মী খুন হচ্ছেনা,দেশে আইনশৃঙ্খলা অবশিষ্ট রয়েছে,আদালত জানে কিভাবে পুলিশকে বাধ্য করতে হয় কাজ করতে। এই ঘটনা গ্রেফতার করা হয়নি কালকে কারন সবাই তৃণমূলের দুষ্কৃতী। পাশাপশি সেন্ট্রাল ফোর্সকে ডিপ্লয় করতে হবে বলে দাবি করেন প্রাক্তন বিচারপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *